আমি যখন হস্তমৈথুন করি তখন আমি ঘুমের মধ্যে থাকি তাই  আমার ইচ্ছা না থাকা সত্বেও আমি করে ফেলি। তারপর আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারি।আমার ঘুম ভেঙ্গে যায়।
শেয়ার করুন বন্ধুর সাথে
marianur

Call

এই কাজ খুবই খারাপ ও ভীষন ক্ষতিকর। কেউ যখন একবার হস্তমৈথুন করে ফেলে তখন বারবার করতে চাই। তবে ক্ষনিকের সুখ, আর সুখে অসুখ। আজকের অধিক ছেলে বা মেয়েরা শুধু হস্তমৈথুন করেই চলছে। আমাদেরকে এই মাত্রা কমাতেই হবে। আপনি জানতে চাইছেন কি উপায়ে হস্তমৈথুন থামানো যায়! প্রথমে আপনাকে বাজে কাজগুলো ছাড়তে হবে যেমন: 1.মেয়েদের দিকে ভাল নজরে তাকাবেন যেন মনে করবে ঔ মেয়েগুলো আপনার মা বোনের মতো। 2.চটি বাংলা কাহানি বা পর্ণ video থেকে দুরে থাকবেন। 3.উপুর হয়ে কম সুবেন। 4.বেশিক্ষন একায় থাকবেন না। 5.মাথায় খারাপ কিছু আসলে তাকে মন থেকে মুছে বাইরে এসে সবার সাথে কথা বলুন। আমার মনে হয় এইসব কারনে এই বাজে কাজ থেকে মুক্তি পাওয়া যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটা কখনো অজান্তে হতে পারে না। বরং এটা আপনার মনের এক প্রকার যৌন প্রতিক্রিয়া। এটা আপনার অভ্যাসে পরিণত হয়ে গেছে। এর থেকে মুক্তি পাওয়ার প্রধান উপায় হচ্ছে আপনাকে দৃঢ় সংকল্প করতে হবে যে আপনি আর এই কাজ করবেন না। যৌন চিন্তা থেকে মুক্ত থাকার চেষ্টা করুন। মানুষের সাথে মিশতে চেষ্টা করুন। নিয়মিত শরীর চর্চা করুন। কারণ, ব্যায়ামের ফলে রক্ত সঞ্চালন বৃদ্ধি পায়। ফলে শরীরসহ যৌনতায় এক প্রকার নিয়ন্ত্রণ আসে। যদি এসব করেও কোন ফল লাভ না করেন তবে একজন বিশেষজ্ঞ ডাক্তারের স্মরণাপন্ন হন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ