আজ আমার ওয়াইফ শাওয়ার করে ড্রেস পড়ছিল আমি আমার রুমে ডুকে দেখি ওয়াইফ টি-শার্ট পড়ছে এবং আমি তার ড্রেস চেঞ্জ করা দেখে প্রচন্ড উত্তেজিত হয়ে জোর করে সেক্স করে ফেলি এতে আমার ওয়াইফ এর কোন মত ছিল না । এটি করাতে আমার ওয়াইফ আমার সাথে মুড অফ বা কথা বলছেনা ও খুব রেগে গিয়েছে । আমি তাকে কি করে তার মুড অফ ভালো করতে পারি । আমি তাকে বলেছি আমি ইচ্ছা করে করতে চাইনি জাষ্ট হয়ে গেছে ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার এরকম ব্যবহার করা উচিৎ হয় নি ।আসলে ওনি আপনার স্ত্রী তার মানে এই না যে তার ইচ্ছা ব্যতীত তার সাথে মিলন করবেন। আসলে সে আপনার স্ত্রী হলেও তার পার্মিশন না নেওয়া  ব্যতীত তার সাথে জোর করে মিলন করা ধর্ষনের সাথে সম্পকৃত হয়ে যযায় যা ইসলামে হারাম । 

হ্যা বুঝলাম আপনার স্ত্রীকে দেখে আপনার সেক্স পেয়েছিলো কিন্তু তাকে আদর করতে পারতেন  আর আদর করাকালিন সে নিজেই মিলনের জন্য রাজি হতো অথবা রাতের জন্য অপেক্ষা করতে পারতেন ।কিন্তু তার সাথে জোর করে মিলন করা মানেই তাকে ধর্ষন করেছেন । তাই ভাল হবে আপনি আপনার স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে নিন। মনে রাখবেন সে আপনার স্ত্রী হলেও তার অনুমোতি ব্যতীত তাকে জোর করে মিলন করার অধিকার ইসলাম আপনাকে দেয় নি ।তাই ভালো হবে ওনার কাছে ক্ষমা চান ও ওনাকে আদর ও ভালোবাসা দিন । আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ