আমার বয়স ২৮ বছর। বিয়ে করেছি ৭ বছর হলো।কিন্তু  সমস্যা হলো আমি যদি শুধু মনে করি স্ত্রী সহবাস করব তাহলেই লিংগ শক্ত হয়। আর নিজেকে কন্ট্রল করতে পারি না। প্রথম রাউন্ড দ্রুত বিরজপাত হয়, আর ২য় বার ২৫- ৩৫ মিনিট সময় লাগে প্রথম রাউন্ড শেষ করার পর লিংংগ বের না করেই ২-৩ মিনিট  পর আবার উত্তেজিত হয়। আমার সপ্তাহে ৪-৫ দিন থাকা দরকার হয়, নাও হলে ২-৩ বার থাকতেই হবে।আমি খুব বেশি মোটা-তাজা মানুষ না চিকন বলা যায়।


কিন্তু মুল সমস্যা হলো আমার স্ত্রী সপ্তাহে ১ বারও সহবাস করতে চায় না। ও বলে আমার ভাল লাগে না। ২-৪ দিন বলার পর হয়ত একবার সহবাস করতে দেয় তাও আবার আমার প্রয়োজনমত সময় দিতে পারে না। সহবাস করতে না দিলে আমাাা রাগ উঠে যায়, মন মেজাজ খিটখিটে থাকে মাঝে মাঝে ঝগড়াও হয়। আমার স্ত্রী সহবার করতে না দিলে সে রাতে আমি অস্থিরতায় ঘুমাতে পারি না, প্রায় সারারাত জেগে থাকতে হয় নতুবা হস্তমৈথুন করতে হয়।

আমার স্ত্রীর বয়স ২১ বছর। আমাদের ৩ বছরের ১ টা ছেলে আছে। প্লিজ একটা সঠিক দিকনির্দেশনা দেন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে ওনার মিলনের কোন অনুভূতি না পেলে বা মিলনে কোন তৃপ্তি  না পেলে ওনার সাথে জোর করে মিলনের চেষ্টা করা উচিৎ । তাছাড়া ওনার এখন যৌবনের বয়স এই বয়সেই মিলনের জন্য অস্থিরতা হবে কিন্তু ওনার ব্যাপারে ভিন্য । তাই ভালো হবে ওনাকে একজন গাইনি চিকিৎসকের কাছে নিয়ে যান ও ওনাকে চিকিৎ সা দিন আসা করি সমস্যা সমাধান হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ