আমার বয়স 20 আমি প্রায় 10 বছর যাবত হস্তমৈথুন করে আসতেছি ছোট বেলা থেকে একটা বিষয় লক্ষ করতাম যে আমার প্রচুর পরিমানে সেক্স এখনো মারাত্বক সেক্স আছে শরিলে ছোট বেলা মাঝে মাঝে নিজ পায়ু পথে কোন আসবাব পাএ ডুকিয়ে সেক্স করতে মজা পাইতাম আমার চমর সেক্স উওেজনা সব আমার লিঙ্গ জ্যামেতির স্কেল এর 1 স্কেল মানে 6 ইন্চি সামান্য কটু কম হবে একটা সমস্যা ইদানিং লক্ষ করতেছি যে রাএে মাঝে মাঝেই নিজ পায়ু পথে কোনো আসবাব পাএ ডুকিয়ে সেক্স করতে ইচ্ছা করে কোনো কোনো সময় হস্তমৈথুন করার সময় এমটা ইচ্ছা করে। এবং অনেকদিন যাবত এই ফালতু অভ্যাসে ফেসে গেছি আমি রাত আসলেই হস্তমৈথুন সহ নিজ পায়ু পথে কিছু ঢুকাতে ইচ্ছা করে. ইদানিং এটার মাএা বৃদ্ধি পাচ্ছে এটা কি কোনো রোগ? দয়া করা জানাবেন?  এটা যদি কোনো ধরনের রোগ হয়ে থাকে তাহলে দয়া করে আমাকে জানাবেন??


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার সমস্যাটি একধরনের মানুসিক  সমস্যা  যা আপনাকে এর অভ্যাসের পরিনত করেছে ও সব সময় এ নিয়ে ভাবায় তবে এসব থেকে বিরত থাকার একটাই উপায় হলো (মুসলিম হলে)  আপনি ৫ ওয়াক্ত নামায আদায় করবেন ও এশার নামায মসজিদে গিয়ে আদায়ের চেষ্টা  করবেন  । ঘুমানোর আগে বা রাতে দোয়া দরুদ পড়বেন বা রাতে কোরআন তেলওয়াত করবেন । 

তবে মনে রাখবেন আপনার এইকার্যক্রমের জন্য আপনার পায়ুপথের অনেক ক্ষতিকারক সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজেই এসব বাজে কাজ যত তারাতারি সম্ভব বাদ দিন। ও নিজেকে ধর্মের দিকে নিয়ে আসুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ