এখন বলতাছে কথা বলে। তাকে বিশ্বাস করা ঠিক হবে কি? বিয়ে করতে চাচ্ছি। তার বাবা মা দিবেনা এখন (আমি বেকার)। সেও এখন করতে চাচ্ছেনা।


Share with your friends
Call

 প্রথমেই বলবো আপনি তাকে কষ্ট দিয়ে ঠিক করেন নাই। একটা মানুষ কষ্ট পেতে পেতে পাথর হয়ে যায় তখন সে আর আগের মত থাকে না। ধরে নিলাম আপনি     কষ্ট দিয়েছেন তাই সে অন্য কাউকে বন্ধু বানিয়ে কথা বলছে কিন্তু কোন যুক্তিতে অন্য কাউকে বন্ধু বানিয়ে কথা বলছে এটা আমার বোধগম্য নয়। 

আপনি এখন মেয়েটার সাথে সরাসরি কথা বলুন তাকে বলুন অতীত ভূলে যেয়ে নতুন করে শুরু করতে। তাকে কষ্ট না দেওয়ার প্রতিশ্রুতি দিন তাকে ভালো রাখতে চেষ্টা করুন। দেখুন যখন আপনি মেয়েটি কে কষ্ট দিবেন না। তাকে বুঝবেন, তার ভালো,মন্দ বোঝার চেষ্টা করবেন। তাকে সম্মান করবেন। কথায় কথায় ঝাড়ি না মেরে ভূল হলে বুঝিয়ে বলবেন। তখন দেখবেন মেয়ে টি সব সময় আপনাকেই বেশি গুরুত্ব দিচ্ছে। এখন যাদের সাথে কথা বলে তাদের থেকেও নিজেকে দূরে রাখছে। কোন কাজ জোর করে হয় না। আপনারা যে সম্পর্কে আছেন সেটা হারাম এটা মাথায় রাখবেন।যত দ্রুত পারেন বিয়ে করে নিন। একটা জিনিস মাথায় রাখবেন প্রতিযোগিতার এই বাজারে কোন সুযোগ  আপনার কাছে আসবে না আপনাকে সুযোগ খুঁজে নিতে হবে । একটা কাজের জন্য চেষ্টা চালিয়ে জান।

সর্বশেষ বলবোঃ মেয়ে টাকে ভূল না বুঝে বিয়ের জন্য প্রস্তুতি নিন।               

Talk Doctor Online in Bissoy App