আমি ভালো খেলাধুলা পারি না,ক্রিকেট বা ব্যাডমিন্টন, তাই এই সমস্যায় পাড়ায় খেলতে গেলে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।মানে ভালো খেলতে না পারলে তো তেমন গুরুত্ব দেই না কেউ,হাসাহাসি করেও অনেকে?? এটা নিয়ে আমার অনেক ডিপ্রেশন তৈরি হয়,,আমার সাথের পোলাপান খেলা পারে আর আমি পারি না,এখন এই সমস্যা থেকে কিভাবে মুক্তি পেতে পারি কেউ কি আমাকে পরামর্শ দিয়ে সাহায্যে করতে পারবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে

জন্ম থেকে কেউই খেলায় পারদর্শী হয় না । আপনার প্রথমেই একজন এমন বন্ধু প্রয়োজন যে কিনা আপনাকে আপনার খেলার জন্য হাসবে না , শেখাতেও সাহায্য করবে। আপনি ইউটিউব থেকে খেলার নানা কৌশল শিখবেন/ কোনো ভালো বন্ধুর থেকে) এরপর সেগুলো প্র্যাকটিস করবেন।মনে রাখবেন (practice makes a person perfect)

আর কৌশল গুলো ওই বন্ধুর সাথে প্র্যাকটিস করবেন। যখন মোটামুটি আয়ত্তে আনতে পারবেন তখন আপনি অন্য বন্ধুদের সাথে টিম আকারে খেলবেন এতে আপনার মাঝে উন্নতি দেখবে তারা এবং সাহায্য করবে । আর আপনাকে যে খেলার সময় হাসাহাসি করে তার জন্য ডিপ্রেশন এ না পড়ে একে জেদ হিসেবে নিবেন।আর যেকোনো একটি খেলা নিয়ে প্র্যাকটিস করবেন ,এতে অন্য খেলায় সমস্যা হলেও যেটি প্রাকটিস করেছেন সেটা খেলতে অন্যরা আপনাকে গুরত্ব দিবে। আর এমন খেলায় অংশ নিবেন যা আপনার জন্য সহজ মনে হবে । যেমন ক্রিকেট পারলে আপনাকে পরে ব্যাডমিন্টন খেলার অংশগ্রহণ করতে দিবে এবং সাহায্য করবে কারন তারা জানে আপনি চাইলে খেলাটি আরো ভালোভাবে করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ