বিস্ময় তথ্যপ্রযুক্তির উন্নয়নে এগিয়ে চলার বিষয়টি এখন স্পষ্ট। জনপ্রিয়তা বজায় রাখতে নিত্য নতুন ফিচার যুক্ত করার পাশাপাশি ‘ভয়েস ও ভিডিও কলিং’ ফিচার নিয়ে হাজির হচ্ছে বিস্ময়।


নতুন ফিচারটির সুবিধা, অসুবিধা এবং আপনার বিশেষত্ব, অভিজ্ঞতা ভিডিও কলিং সিস্টেমের মাধ্যমে লোকদের সহায়তা করতে পারায় অনুভুতিটা কেমন। সংক্ষেপে ব্যাক্ত করুন সেই অনুভূতিগুলি!


শেয়ার করুন বন্ধুর সাথে

বিস্ময় এর নতুন ফিচার টির অনেকগুলো সুবিধা এবং অসুবিধা ২টি দিকই আছে। আর অনুভূতির দিক থেকে নিজেকে গর্বিত মনে হচ্ছে । এর মাধ্যেমে আমি খুব সহজেই অন্যদের সহায়তা করতে পারবো। কেননা -

 বেশিরভাগ সময় লিখিতভাবে প্রশ্নের বেশ কিছুক্ষণ সময় লাগে।এতে প্রশ্নদাতা উত্তর পেতে দেরি হয় । আর বিশেষ করে পরামর্শ মূলক প্রশ্ন গুলোর উত্তর লিখা , বেশির ভাগ সময় মুখের ভাব উত্তরের প্রকাশ পায় না, এতে পরামর্শগুলো বুঝতে পারলেও প্রশ্ন দাতা তা অনুভব করতে পারে না। আর সবচেয়ে বেশি সুবিধা হবে ডাক্তারি সেকশনে। কেননা অনেক সময়ই দেখা যায় প্রশ্নকর্তা তার সমস্যা গুলো লিখতে পারে না বা সে সম্পর্কে ধারণা রাখে না কিন্তু এতে উত্তরদাতা বুঝতে অসুবিধা হয় কিন্তু কলিং এর মাধ্যমে উত্তর দিলে প্রশ্নকর্তা সরাসরি পরের প্রশ্ন করতে পারবে এই নিয়ে। যদিও একটি সমস্যা রয়ে যায় । এটি হলো কলিং সিস্টেমে অনেকেই অভ্যস্ত নয় , এতে অনেকেই কথা বলতে রাজি হলেও পরে দেখা যায় ভুল তথ্য দিয়ে ফেলেছে। তবে অসুবিধার থেকে সুবিধাটাই বেশি । আর অসুবিধা গুলো সবার সাথে মানিয়ে নেওয়া যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ