ফেসবুকে লাইক কীভাবে নেওয়া যায়...?  Or free app আছে    !?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার ফেসবুক কোন পেইজে লাইক বাড়াতে চাইলে বা কোন পোস্টে লাইক বাড়াতে চাইলে আপনাকে উক্ত পেইজের এড দিতে হবে বা উক্ত পোস্ট টি বুস্ট করতে হবে এর জন্য অর্থ লাগবে । এসবের ফ্রি কোন এপ্স নেই  বা ফ্রি লাইক বাড়ানোর সম্ভাবনা না । আসাকরি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sajjad

Call

ফেসবুকে দুটি উপায়ে লাইক নিতে পারেন। তার মধ্যে একটি সাধারণ উপায়। যেটা সাধারণত আপনাকে একটু বেশি পরিশ্রম করতে হয়। তবে হ্যাঁ এই লাইক একদম রিয়েল।

ফেসবুকে লাইক বাড়াতে চাইলে আপনি এই সকল কাজ করুন। তাহলে আপনার লাইক আস্তে আস্তে বাড়বে?

ক্যারিয়ার আগে নাকি বিয়ে আগে? নিজের পায়ে দাঁড়ানোর পর বিয়ে করবো, কথাটা কতটুকু যুক্তিযুক্ত?

ফেসবুকে লাইক বাড়ানোর আরো একটি উপায় হলো সফটওয়্যার। তবে আমি যে সফটওয়্যারটি শেয়ার করবো সেটা ১০০% কাজ করবে, একবার লাইক নেওয়ার পর ঐ লাইক আর জীবনেও কমবে না। যতখুশি আন লিমিটেড লাইক নিতে পারেন তবে একটু সাবধান হয়ে কাজ করতে হবে। আপনারা একটা ফেক আইডি লাগবে। তাহলেেআপনার ফেসবুক একাউন্টের কোনো ক্ষতি হবে না। এ্যাপস টির নাম (Yoliker)। এটি প্লে স্টোরে নেই। গুগল থেকে ডাওনলোড করতে হবে। আর আপনি যদি এতো ঝামেলায় যেতে না চান তাহলে নিচের টিপসগুলো ফলো করুন।


* আপনার সবসময় ফেসবুকে এক্টিভ থাকতে হবে।

* ফেসবুকে বেহুদা কোনো পোস্ট করা যাবে না।

* নিয়মিত পোস্ট করে যেতে হবে।

* আমরা সাধারণত ছেলেরা ফেসবুকে শুধু মেয়ে বন্ধু বানাতে চাই। আর পাগলের মতো শুধু তাদের ছবিতে লাইক কমেন্ট করে ভরে ফেলি। কিন্তু আপনি কি লক্ষ করেছেন তারা আপনাকে শুধু ব্যবহার করছে। তাই অপরিচিত মেয়ে বন্ধুর থেকে বেশি বেশি ছেলে বন্ধু বানান। তারপর তার সাথে চ্যাট করুন। তার আইডির সবছবিতে লাইক কমেন্ট করুন দেখবেন সেও আপনার ছবিতে লাইক কমেন্ট করবে।

আপাতত এই সকল কাজ করুন ২/৩ মাসপর আপনিও ফেসবুকে ফেমাস হতে পারবেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ