একটা সুন্দরী মেয়ে দেখতে ভাল কথা বারতা ভদ্র সে আমার x girls Friend ওর পেশা পতিতা/বেইশ্যা ওরে বিয়ে করলে সংসার জীবন কেমন হবে অবিজ্ঞ ভাইদের কাছ থেকে জানতে চাই


শেয়ার করুন বন্ধুর সাথে
nahid219

Call

পতিতা কে বিয়ে করে যদি আপনি তাকে ধর্মীয় জ্ঞান শিক্ষা দেন এবং ধর্মীয় অনুশাসন অনুযায়ী পরবর্তী জীবন পরিচালনা করেন তাহলে আপনার কোন সমস্যা দেখা দিবে না । তবে এক্ষেত্রে সমস্যা হলো আপনী এবং আপনার সেই মেয়ে বন্ধু ধর্মীয় ভাবে জীবন পরিচালনা করতে পারবে কিনা । যদি মনে হয় ধর্মীয় ভাবে জীবন পরিচালনা করতে পারবেন না তাহলে বিয়ে করার দরকার নেই । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

জী অবশ্যই আপনি তাকে বিবাহ করতে পারবেন সমস্যা নেই । তবে যদি আপনার ফেমিলির সদস্য ও ওঈ মেয়ের ফেমিলির সদস্য মেনে নেয় তাহলে তাকে বিবাহ করুন সমস্যা নেই । তবে হ্যা সে যেহেতু খারাপ কাজে লিপ্ত সেক্ষেত্রে তাকে যদি আপনি ধর্মীয় শিক্ষা দেন ও তাকে ধর্মীয় বিধিবিধান আনুযায়ী তাকে রাখতে পারেন বা শে যদি  ধর্মীয় অনুসাশন মেনে চলে তাহলে তাকে বিবাহ করেন সমস্যা নাই । তবে যেহেতু সে পরকিয়া করে তাহলে তাকে ভালো করে বুঝিয়ে বলবেন যেনো সে বিবাহের পর এসব বাজে কাজ আর না করে ও শে মুসলিম হলে তাকে তওবা করতে বলবেন। আসা করি ইসলামিক বিধিবিধান অনুযায়ী চললে আপনাদের সংসার অনেক সুখের হবে , দোয়া রইলো ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ