আমরা কোর্ট ম্যারেজ করেছি অনেক আগেই, হুজুর দিয়ে বিয়েও পড়িয়েছি কিন্তু এখনো রেজিস্টার করিনি। এখন রেজিস্টার করতে হলে কি স্ত্রীকে সাথে নিয়ে যেতে হবে? আমার স্ত্রী সমস্যার কারনে যেতে পারবে না। তার অনুপস্থিতিতে কি রেজিস্টার বা কাবিন করা সম্ভব? আমরা যে উকিল এর থেকে কোর্ট ম্যারেজ করেছি সে বলেছিল মেয়ে উপস্থিত না থাকলেও হবে, তার নিজস্ব কাজি দিয়ে রেজিস্টারি করে দিতে পারবেন। এটা কি সম্ভব?

ধন্যবাদ


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

না ভাই ইহা সম্ভব না। আসলে বর্তমান সময়েই মানুষ অসম্ভব কে সম্ভব করে ফেলে যা অবৈধ ভাবে । 

আসলে আপনি যাকে বিয়ে করবেন বা করেছে যদি সে তার দেন মোহর ব্যপারে না যানে বা সে রেজিস্টার কৃত পত্রনামায় সিগনেচার না করে তাহলে কিভাবে হবে আপ্নিই বলেন ।তাছাড়া যারা আপনার বিয়েতে শাক্ষি হিসেবে থাকবে তাদের সিগনেচার লাগবে আর এসব যদি আপনার উকিল নিজেই নিজেই করে দেন ফেইক হিসেবে তাহলে পরবর্তীতে কোন  সমস্যা হলে তা সমাধান করতে হিমসিম খাবেন। সুতারাং আপনি যা করবেন তা ভেবে চিন্তে করুন।

এখন আপনার স্ত্রী যদি অসুস্থ্য থাকে তাহলে সুস্থ্য হলেই তাকে নিয়ে যাবেন। 

তাছাড়া রেজিস্ট্রেসন ব্যতীত কিন্ত বিয়ে হওয়ার কোণ প্রমান থাকে না বা বিয়ে যে করেছেন তার কোন ডুকিমেন্ট না থাকায় আপনাদের ঝামেলা হতে পারে তাই যত তারাতারি সম্ভব আপনি প্রয়োজন হলে কাজিকে বাসা নিয়ে আসুন ও কয়েক জন ব্যক্তিকে শাক্ষি রেখে বিবাহ করেন । আপনি উকিলের সাহায্য না নিয়ে আপনার চেনা বা আপনার ফ্রেন্ডদের সহায়তা নিয়ে কাজির খোজ করুন ও ওনাকে বাসা ডেকে নিয়ে আসুন এবং বিয়ের জাবতীয় কাজ করে নিন। আসা করি এটাইই ভালো হবে। 

উকিলের কথা মত ফেইক ভাবে রেজিস্ট্রেসন করলে ঝামেলা হতে পারে। আসা করি আমার কথা বুঝতে পারছেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ