অনেকসময় শোনা যায় প্রথম সহবাসের পর বা সহবাসের পর অস্বাভাবিক ভাবে যোনি থেকে অধিক মাত্রায় রক্তক্ষরণে একজন নারীর মৃত্যু পর্যন্ত হয়। কিভাবে সহবাস করলে বা কোথায় রক্তক্ষরণে বা কিসের কারণে এই অধিক রক্তপাত ঘটে? সাধারণ সহবাসের ক্ষেত্রেও কি এরকম রক্তপাত ঘটার সম্ভাবনা আছে? এরকম ঘটনা যাতে না ঘটে সেই ক্ষেত্রে কি সাবধানতা অবলম্বন করা যেতে পারে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনি বললেন যে প্রথম সহবাসের পর বা সহবাসের পর অস্বাভাবিক ভাবে যোনি থেকে অধিক মাত্রায় রক্তক্ষরণে একজন নারীর মৃত্যু পর্যন্ত হয়?কিভাবে সহবাস করলে বা কোথায় রক্তক্ষরণে বা কিসের কারণে এই অধিক রক্তপাত ঘটে?

আসলে প্রথম সহবাসে অনেক মেয়েরি রক্তপাত হয় কারো যোনি সতি পর্দা ছিড়ে গেলে বা কারো যোনি সাইট ফেটে গিয়ে রক্ত ক্ষরন হয় সাথে ব্যথা ও রক্ত যায়, আবার কারো যোনি শুস্ক থাকায় সহবাসে ব্যথা পায়।

যাইহোক মূল পয়েন্ট এ আশি।আসলে যে নারী গুলোর সহবাসে অধিক যোনি রক্তপাত হয়  ও ব্যথা পায় যার ফলে মৃত্যু পর্যন্ত হয়ে থাকে এর মুল কারন হলো ধর্ষন করা। কেনো না ধর্ষন ব্যতীত স্বাভাবিক স্বামী স্ত্রী সহবাসে স্ত্রীর অধিক রক্তপাত এ মৃত্যু হয় না কেনো না এখানে স্বামী স্ত্রী দুইজনের সম্মতি থাকে বা স্ত্রী ব্যথা পেলে স্বামী সহবাস করা থেমে যায়।

কিন্ত একজন পুরুষ কোন নারীকে জোর পূর্বক সহবাস করলে ও উক্ত নারী সহবাসে রাজি না থাকলে বা সম্মতি না দিলে নানান সমস্যার সম্মুখীন হয় উক্ত নারীটি যেমন,

  • জোর করে সহবাসে নারীটি ব্যথা পেয়ে থাকে।নারীটি সহবাসে রাজি না থাকায় যোনিরস আশে না ফলে যোনি শুস্ক থাকায় ব্যথা পান  এছাড়াও যোনি সাইট ছিড়ে গিয়ে রক্তপাত হয়ে থাকে। এছাড়াও সতি পর্দা ছিড়ে গিয়ে ব্যথা ও জ্বালাপোড়া হওয়া সত্যেও জোর পূর্বক সহবাসে সে অতিরিক্ত ব্যথা পায় ও রক্তপাত আসে। 
  • এছাড়াও জরায়ু তো আছেই,,আসলে মেয়েদের যোনির একটু গভিরে আছে জরায়ু, আর সেখানে অধিক জোর পূর্বক লিঙ্গ সঞ্চালন করা বা জরায়ুতে পেনিসের ঘন ঘন জোর পূর্বক আঘাত পাওয়ায় তলপেটে অসহ্য ব্যথা পেয়ে থাকে এবং এসব সহ্য করতে না পেরে দম বন্ধ হয়ে নারীটি/মেয়েটি মৃত্যু হয়ে যায়। বা অনেকে খবরেই শুনা যায় ধর্ষনের পর হত্যা করা হয় গলা টিপে বা খুন করে।  যা মূলত 
  • ধর্ষনের কারনেই হয়ে থাকে কিন্তু একজন স্বামী তার স্ত্রীকে কষ্ট দিয়ে কখনোই জোর করে সহবাস করবে না। ফলে স্বামী স্ত্রীদের মধ্যে এই অধিক রক্তপাত বা মৃত্যু হওয়া এসব তেমন হওয়ার সম্ভাবনা থাকে না।
আপনি সহবাস করবেন স্বাভাবিক ক্ষেত্রেই যা আপনার স্ত্রীর সম্মতি নিবেন ও মিলনে সে ব্যথা পেলে বা মিলনে বাধা দিলে আপনি মিলন করা বন্ধ করবেন, 
প্রয়োজনে মিলনের আগে স্ত্রী যোনিতে ও আপনার পেনিসে জেলি ইউস করবেন তাহলে আর অধিক রক্তপাত হবে না ও সে ব্যথাও পাবে না।
আশা করি বুঝতে পারছন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ