Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।

আপনি আগে বিয়ে করুন এর পর লিঙ্গ মোটা ও লম্ব  করার কথা ভাববেন। তাছাড়া লিঙ্গ লম্বা করার মত তেমন উপায় আপনি লিঙ্গে মধু বা কালোজিরা তেল মালিস করতে পারেন।এতে দির্ঘদিন মালিসে লিঙ্গ মোটা হতে পারে। তবে অবশ্যই বিবাহের পর।আর আপনার সমস্যা কিসে দ্রুত বীর্যপাতে নাকি লিঙ্গ উত্থানজনিত সমস্যায় আগে সেটি জানা লাগবে সুতারং আগে বিয়ে করুন এর পর সমস্যা বুঝে চিকিৎসা নিয়েন।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিয়ে করতে চান এই জন্যেই যে আপনাকে লিঙ্গ বড় ও মোটা করতে হবে এটা কিন্তু ভাধ্যতামূলক না। আর লিঙ্গ বড়, মোটা করার কার্যকরী কোনো উপায় এখন বিজ্ঞান আবিষ্কার করতে পারে নাই। 


যদিও কোনো সাময়িক বৃদ্ধির জন্য মেডিসিন ব্যবহার করেন তাহলে আপনার যৌনশক্তি চিরতরে হারিয়ে যেতে পারে কোন একসময়। আপনার লিঙ্গে দিয়েই যদি স্ত্রীকে সন্তুষ্ট করতে পারেন সেক্ষেত্রে পার্শপ্রতিক্রিয়া বেডিসিন সেবন করে সাময়িক সহবাসের স্থায়িত্ব আর একটু বড় করে কি দরকার আপনার? এর পরিনামত আপনাকেই একসময় ভোগ করতে হবে। তাই এসব থেকে সাবধান হন দুরে থাকুন। 


আপনার লিঙ্গ যদি ৩.২ ইঞ্চ হয়ে থাকে তাহলে সর্বনিম্ন তবে স্ত্রী কে তৃপ্তি দেয়া সম্ভব। যদি ৩.৬ ইঞ্চি সাইজের হয় কোনও ইরেকশন ছাড়াই, তবে এটি লিঙ্গটির গড় বেধ। আপনার লিঙ্গটি যদি ৫.১ ইঞ্চি হয়ে থাকে তাহলে সর্বোচ্চ। 


প্রিয় প্রশ্নকর্তার আপনার যদি কোনো যৌনসমস্যা হয়ে থাকে আপনি মনে করেন তাহলে অতিরিক্ত টেনশন না করে একজন হামদর্দ, হোমিওপ্যাথিক, অতবা ভালো কোনো যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মতে চিকিৎসা গ্রুহণ করুন। 


যৌন শক্তি বৃদ্ধির ১০ খাবার দেখেনিন।

০১। মধু : যৌনশক্তি বৃদ্ধি এবং যৌবন ধরে রাখার শ্রেষ্ঠ উপাদান হল মধু। সকালে খালি পেটে মধু চেটে খেলে রতি শক্তি বৃদ্ধি হয়।

০২। খেজুর : যৌনশক্তির সঙ্গে খোরমা ও খেজুরের বিশেষ সম্পর্ক রয়েছে। খোরমা খেজুর চুষলে পিপাসা দমন হয়। অধিকাংশ হালুয়া তৈরীতে এ কারণেই খোরমা ও খেজুর ব্যাবহার করা হয়। চিকিৎসা বিজ্ঞানের বিভিন্ন গ্রন্থেও খোরমা ব্যবহার যৌনশক্তির জন্য উপকারী বলা হয়েছে।

০৩। ডিম ও দুধ : সকালের জলখাবারে প্রতিদিন একটি করে সেদ্ধ ডিম খান। এটি যৌনশক্তি বৃদ্ধি করে এবং সারাদিন শরীরে শক্তি পাওয়া যায় ও শরীর চাঙ্গা থাকে। কারণ সেদ্ধ ডিমে আছে ভিটামিন, প্রোটিন ও শরীরের জন্য উপকারী চর্বি উপাদান। 

যৌন শক্তি বৃদ্ধি এবং যৌবন ধরে রাখতে দুধের কোন তুলনা হয়না। বিশেষ করে ছাগলের দুধ পুরুষের যৌন শক্তি বৃদ্ধিতে অসাধারণ ভূমিকা পালন করে।

০৪। পালং শাক : পালং শাকে আছে প্রচুর পরিমাণ ম্যাগনেসিয়াম যা শরীরে রক্ত চলাচল বৃদ্ধি করে। শরীরে রক্ত চলাচল বাড়লে যৌন উদ্দীপনাও বাড়ে। এছাড়া, বিভিন্ন রকম শাকে রয়েছে ফলেট, ভিটামিন বি সহ অন্যান্য অ্যান্টিঅক্সিডেন্ট যা সুস্থ যৌন জীবনের জন্য অত্যন্ত প্রয়োজনীয় কিছু উপাদান।

০৫। রসুন : রসুন নিস্তেজ লোকদের মধ্যে যৌন ক্ষমতা সৃষ্টি করে, বীর্য বৃদ্ধি করে, গরম স্বভাব লোকদের বীর্য গাঢ় করে।

০৬। স্ট্রবেরি : স্ট্রবেরি দেহের রক্ত সঞ্চালন বৃদ্ধি করে বিধায় শারীরিক সক্ষমতা বৃদ্ধি পায়। এতে আছে প্রচুর পরিমাণে ভিটামিন ‘সি’ ও অ্যান্টিঅক্সিডেনট যা পুরুষের স্পার্মের সংখ্যা বৃদ্ধি করে।

০৭। কলা : কলায় রয়েছে ব্রমেলাইন নামক এনজাইম যা পুরুষের যৌনক্ষমতা বৃদ্ধি করে। এছাড়াও এতে আছে প্রচুর পরিমাণে পটাশিয়াম ও রিবফ্লাবিন যা শারীরিক শক্তি বৃদ্ধি করে দেহকে সুস্থ রাখে এবং বীর্যের মান উন্নত করে।

০৮। তরমুজ : তরমুজকে মূলত প্রাকৃতিক ভায়াগ্রা বলা হয়ে থাকে। এক গবেষণায় জানা গিয়েছে যে তরমুজে রয়েছে এমন কিছু বিশেষ উপাদান যা দেহের যৌন উত্তেজনা বাড়াতে সাহায্য করে।

০৯। বাদাম : সকল ধরনের বাদামেই আছে প্রচুর পরিমাণে ফ্যাট ও কোলেস্টেরল যা দেহের যৌনশক্তি বৃদ্ধি করে এবং বীর্য তৈরী ও ঘন হতে সাহায্য করে। এর মধ্যে এ্যলমন্ড (কাঠ বাদাম) চিনা বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম খাওয়া বেশী ভাল।

১০। তৈলাক্ত মাছ : তৈলাক্ত মাছে রয়েছে ওমেগা ৩ ফ্যাটি এসিড যা সুস্থ যৌন জীবনের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ