কত ঘন্টার বেশি ইন্টারনেট ব্যবহার করা উচিত না?


শেয়ার করুন বন্ধুর সাথে
Depongkor

Call

কিছুই না। মোটেই কোনও চিকিত্সক আপনাকে বলবে না যে আপনি কোনও মনিটরের সামনে বসে একটি হাতের আংশিক ডিম্বাকৃতি জিনিসটি চেপে বসে এবং সময়ে সময়ে সামান্য বর্গক্ষেত্রের টুুুক রোক টানা। আমরা এটি করতে জন্মগ্রহণ করি নি এবং এটি অবশ্যই এমন কিছু নয় যা আমরা করতে পেরেছি।


১. আমি আমার ক্লায়েন্টদের এবং আমার চিকিৎসকদের সাথে যা বলেছি তার সাথে সাধারণত যা একমত হয়েছে তা হ'ল বেশিরভাগ সময় ধরে দু'ঘন্টা বসে না থেকে তারপরে দূরবর্তী বস্তুগুলিতে নজর দেওয়া এবং কিছুটা হাঁটা। আমি আমার ছোট থেকে মাঝারি ব্যবসায়ের ক্লায়েন্টকে বলি যে সেখানে কম সংখ্যক প্রিন্টার থাকলেও বেশ কয়েকটি কারণে এগুলিকে বড় ওয়ার্কগ্রুপ বা এন্টারপ্রাইজ প্রিন্টার তৈরি করা সর্বদিক থেকে ভাল। একটি হ'ল শেষ পর্যন্ত এটি এমন একটি বৃহত প্রিন্টার ব্যবহার করা সস্তা যে একটি অঞ্চলে 15 থেকে 30 জন লোককে পরিচালনা করে এবং যদি আপনার প্রয়োজন হয় তবে একের ক্ষেত্রে ব্যর্থ হওয়ার ক্ষেত্রে দুটি বা তার বেশি অঞ্চল থাকতে হবে। এগুলি আরও নির্ভরযোগ্য, বৃহত টোনার কার্টিজগুলিতে টোনার পান যাতে আউন্স প্রতি সস্তা হয় এবং আপনাকে জনসাধারণের কাছে আপত্তিজনক আচরণ করার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না। এর পরেরটি হ'ল লোককে সচল রাখা আরও ভাল তবে যদি তাদের কোনও ডকুমেন্ট বাছাই করতে কোনও ডেস্ক থেকে দূরে যেতে হয় তবে তারা স্বাস্থ্যবান ier শেষ, যদি আপনাকে এটি পেতে হয় তবে আপনি এটি মুদ্রণের সম্ভাবনা কম পাবেন।


 ২.আমি আমার বাচ্চাদের যা করার চেষ্টা করেছি তা হ'ল কম্পিউটার দক্ষতা থাকা ভাল তবে আপনার শরীর ও মন ব্যবহার এবং অনুশীলন করতে ভুলবেন না। আমি তাদের বলেছিলাম যে আসলেই দুঃখজনক বিষয়টি হল এই বৃদ্ধা সম্ভবত কোনও এবং তাদের সকলের চেয়েও এগিয়ে যেতে পারে। ফ্রিসবি গল্ফ খেলুন বা আপনার বন্ধুদের সাথে এমন কিছু করুন যা দৌড়াদৌড়ি, সাঁতার কাটা, শারীরিক পরিশ্রমের মতো হাইকিং বা এমনকি হাঁটাচলা জড়িত। আপনি আরও সুখী হবেন, দীর্ঘকাল বেঁচে থাকবেন এবং সাধারণভাবে সমস্যা কম হবে।


 ৩.এদিকে, দেড় ঘন্টা বা প্রায় দুই ঘন্টা পরে চেয়ার থেকে উঠুন। শারীরিক কিছু করুন, তারপরে আপনার যদি প্রয়োজন হয় তবে অন্য সংক্ষিপ্ত সময়ের জন্য এটিতে ফিরে যান। আপনি কী জানেন যে আপনার মেরুদণ্ডের ডিস্কগুলি কোষগুলির জন্য কীভাবে অক্সিজেন পান? তাদের পিছনে পিছনে আন্দোলন। বেশি দিন বসে থাকা আপনাকে একেবারে মেরে ফেলবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ