আসসালামু আলাইকুম।

 স্যার নিচের লেখাটুকু প্লিজ অবশ্যই পড়বেন।

দ্রুত বীর্যপাত সমস্যা ভালো হয়ে যাওয়া বলতে আসলে কি বোঝায় ।যদি কারো দ্রুত বীর্যপাত সমস্যা ভালো হয়ে যায় তাহলে লোকটি কি তার  স্ত্রীর সাথে সহবাস করার সময় প্রথম রাউন্ডের সহবাসের ক্ষেত্রেই অনেক সময় ধরে সহবাস করতে পারবে? নাকি প্রথমবার খুব কম সময়ে বীর্যপাত হয়ে যাবে, তবে ঠিক তখনই দ্বিতীয় বার সহবাসের ক্ষেত্রে অনেক লম্বা সময় ধরে সহবাস করতে পারবে আসলে কোনটা বোঝায়?

 সংক্ষেপে:

 প্রথম বক্তব্য: কোন পুরুষের দ্রুত বীর্যপাত সমস্যা যদি ভালো হয়ে যায় তাহলে কি সে সহবাসের সময় প্রথম রাউন্ডেই অনেক সময় ধরে বীর্যপাত ছাড়াই সহবাস করতে পারবে?

অথবা

দ্বিতীয় বক্তব্য : দ্রুত বীর্যপাত সমস্যা ভালো হয়ে গেলেও প্রথম রাউন্ডে পুরুষটি বেশি সময় ধরে বীর্যপাত ছাড়াই সহবাস করতে পারবে না বরং দ্বিতীয়বার বেশি সময় ধরে সহবাস করতে পারবে ।

 উপরের এই দুইটা বক্তব্যের কোনটা সঠিক? আর কোনটা ভুল?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার উক্ত দুই বক্তার কথা নিশ্চিত ভাবে বলা সম্ভব না যে প্রথমজন রাইট বা ২য় জন রাইট হবে। কেনো না আপনি দ্রুত বীর্যপাত এর যতই চিকিৎসা করেন না কেন যদি আপনি মানুসিক ভাবে শান্ত ও অস্থিরতা থেকে বা মিলনে ভয় থেকে সাহস না পান না মিলনে তারাহুড়া করেন তাহলে সেও মিলনে  তেমন বেশি পাবে না। কারন মিলনে অবশ্যই শারীরিক ও মানুসিক ভাবে সুস্থ্য মস্তিস্কের ও শান্ত থাকতে হবে ও মিলনে আদর ভালোবাসা করতে হবে তাহলেই সে ভালো ফলাফল পাবে।

আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ