একজন নামাজ আদায়কারী সপ্তাহে কতদিন জামাকাপড় ধোয়া-পরিষ্কার করতে হবে বা স্বাভাবিক?

বল সাবান দিয়ে জামাকাপড় ধোয়া ভালো হবে নাকি ডিটার্জেন গুড়ো দিয়ে ভালো হবে?

অবশেষে আপনার imo নাম্বার টা দেন আপনাকে শুধু মেসেজ করবো কখনো কল দিবোনা কথা দিলাম।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

কোন ব্যক্তি নামায আদায় করতে  চাইলে অবশ্যই তার শরীর পাক,পোশাক পাক ও নামায আদায়ের যায়গা পাক থাকতে হবে। সেক্ষেত্রে অবশ্যই আপনি আপনার পড়নের ব্যবহার কৃত পোশাক পরিচ্ছেদ প্রতিদিন পরিস্কার কর‍তে হবে। 

অর্থাৎ প্রতিদিন দুপুরে নামাযের আগে গোসলের সময় আপনার ব্যবহার কৃত পোশাক ধুয়ে দিবেন, পচা সবান বা ডিটার্জেন দিয়ে হোক না কেন যেটাতে আপনার সুবিধা হয় সেটাই ইউস করবেন।তবে আমার কাছে তারাতারি পরিস্কার করতে সবান ইউস ভালো লাগে ।কারন ডিটার্জেন এ পোশাক ভিজিয়ে রাখতে হয়। তবে আপনার ইচ্ছা, পোশাক পরিস্কার হলেই হলো।বেশি পোশাক হলে ডিটার্জেন ব্যবহার করতে পারেন।

এর পর গত কালের পরিস্কার কৃত পোশাক পড়ুন ও নামায আদায় করুন। এভাবেই চলতে থাকাবে।এর পর শুক্রবারে মসজিদ এ যাবেন জুম্মার নামাযের জন্য সেক্ষেত্রে অবশ্যই সকালেই পায়জামা পাঞ্জাবি থাকতে তা ধুয়ে দিবেন ও সে পোশাক পড়ে আতর লাগিয়ে মসজিদে যাবেন।

আমি আপনাকে আমার নিজেস্ব পরামর্শ দিলাম যা আমি নিজেই এই পরামর্শ ঈ মেনে চলি ও চলার চেস্টা করি।  আর হ্যা অবশ্যই প্রস্রাবে টিস্যু নিবেন।

আমি ইমু এপ্স ব্যবহার করি না, কারন খুব বিরক্তিকর লাগে তাছাড়া ইমু এপ্স আমার প্রয়োজন পরে না।আপনার যেকোন সমস্যা আমাদের বিস্ময়ে প্রশ্ন করুন আশা করি চেস্টা করবো পরামর্শ দিতে

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ