আমার স্ত্রীর বয়স 23 বছর উচ্চতা 5 ফুট 4 ইঞ্চি এবং আমাদের বৈবাহিক জীবন তিন বছরের। আমার স্ত্রীর স্তনের সাইজ 32 ইঞ্চি। এটা তার শরীরের তুলনায় অনেক ছোট। তার স্তনের সাইজ সদ্য যৌবনপ্রাপ্ত কিশোরী মেয়েদের মত খুবই ছোট। এটার জন্য তাকে দেখতে অনেকটা বেমানান লাগে এবং শাড়ি পরলে ভালো লাগেনা যদিও তার স্বাস্থ্য অতটা চিকন না। তাই তার স্তন বড় করা খুবই জরুরী তাকে মোটামুটি পুষ্টিকর খাবার খাওয়ানো হয় এবং তার স্বাস্থ্য ভালো করার জন্য হোমিও ঔষধ সেবন করানো হয়েছে বিশেষ করে হোমিওপ্যাথিক আলফালফা আলফালফা 2 ফাইল  খাওয়ানোহয়েছে। যখন ঔষধ চলে তখন মুখের রুচি বাড়ে এবং স্বাস্থ্য কিছুটা ভালো হয় ঔষধ শেষ হবার কিছুদিন পরে স্বাস্থ্য আবার খারাপ হয়ে যায়।

এজন্য তার স্বাস্থ্য কিছুটা ভালো করা এবং স্তনের সাইজ বড় করাটা অনেক জরুরী।

সেই জন্য কোন পদ্ধতি অবলম্বন বা কোন ঔষধ অথবা অন্য কোন পদ্ধতি বা চিকিৎসা গ্রহণ করা উচিত কারো জানা থাকলে বিস্তারিত জানাবেন প্লিজ।

যে যতটুকু জানেন উত্তর দেয়ার চেষ্টা করবেন দয়া করে

একের অধিক উত্তর পেলে তার ভেতর থেকে একটা সঠিক পদ্ধতি উন্নত পদ্ধতি অবলম্বন করা যায় তাই দয়া করে সকলে উত্তর দিবেন।

ধন্যবাদ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নের জন্য।

প্রথমেই বলি আলফালফা ঔষধের কথা এসব রুচি বর্ধক ঔষধ এসব ২ টা খেয়েছে কিন্তু প্লিজ আর খাওয়াবেন না।কারনে এসব ঔষধে পার্শ্বপ্রতিক্রিয়া কম থাকলেও এসবের অভ্যাসে পরিণত হয়ে যায়,যা পরবর্তীতে এই ঔষধ ব্যতীত রুচি থাকে না ও স্বাস্থ্য আবার সুকিয়ে যায়।আপনি প্লিজ যত সম্ভব এসব ঔষধ খেতে দিবেন না।বন্ধ করুন এসব ঔষধ।মুখের রুচি বাড়াতে পুষ্টিকর খাবার খান, বাহিরে খাবার,তেলের খাবার, ভাজাপোড়া এসব খাবেন না।।

এবার ওনার স্তন সংক্রন্ত ব্যপারে আশি,ভাই আপনার বেবি আছে কিনা জানান নি।তবে যদি বেবি নেন আশা করি স্তন বড় হবে।তবে স্তন বড় হওয়া না হওয়া এসব হরমোন এর উপর নির্ভর করে।

তাছাড়া অধিক স্তন ঝুলে যাওয়া খুবেই অসহ্য কর এতে চলাফিরা অনেক সমস্যা হয়। মানুষ কু নজরে তাকায় সুতারং যেরকম আছেন ইনশাআল্লাহ এভাবেই পর্দা করে থাকুন আশা করি বেবি হলেই সব ঠিক হবে।

তাছাড়া যৌন মিলনে স্তন বৃদ্ধি পায়,স্তনে আদর করুন স্তন মালিস করুন তবে সাথে বডির সাইজ অনুযায়ী ব্রা পরিধান করতে বলবেন।

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ