সেইফ প্রিয়ডে অনিরাপদ  সহবাস করি। এখন প্রিয়ডের ৫ দিন পেরিয়ে গেলে ও প্রিয়ড হয়নি। এখন তো টেস্ট করলে ও রেজাল্ট আসবে না। আমি ১০০% নিশ্চিত যে অপরিকল্পিত গর্ভধারণ হয়েছে। আজকে রক্ত যাচ্ছে এবং তা ২ মিনিট ও রক্ত যায় নাই, বুঝাই যাচ্ছে এটা ইমপ্লান্টেশনের রক্ত ।   এটা যে প্রিয়ড না আমি ১০০% নিশ্চিত। অনিরাপদ সহবাসের আজকে ১০ দিন হলো, এখন আমি গর্ভপাত করাতে চাচ্ছি। এখন কি কি করতে পারি গর্ভপাত করানোর জন্য? বা আর কতদিন পর গর্ভপাতের ঔষধ খেতে পারি?  সাথে কি ঔষধ খেতে পারি? (আমার কোনো অন্যান্য সমস্যা নেই যে গর্ভপাতে ঔষধ খেলে সমস্যা হতে পারে)


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত বলি আপনি নিজে নিজে কোন পাকনামো করবেন না।অর্থাৎ নিজে থেকে আন্দাজি কোন সিদ্ধান্ত নিবেন না।

আজ পিরিয়ডের রক্ত গেছে যা ২ মিনিট ও থাকে নি। আপনি বললেন এটা পিরিয়ড নয়।আচ্ছা তাহলে এটা কিসের রক্ত বলবেন প্লিজ।

আমি বলবো এটাই পিরিয়ড রক্ত।কাজেই আপনার প্রেগন্যান্সি কোন সম্ভাবনা নাই।

আপনি মিলনের পর কোন পিল খেয়েছেন কিনা বলেন নি। তবে এরকম অনিয়ম করে পিরিয়ডের রক্তপাত আশা পিলের কারনেও হতে পারে বা রক্তশল্পতা কারনেও রক্তের পরিমান কমে যেতে পারে তাই এরকম কম হালকা রক্তপাত যাচ্ছে।

যেহেতু আজ রক্ত গেছে ২ মিনিটেরও কম সময়ে কাজেই অপেক্ষা করুন আগামী ৬/৭ দিনের মধ্যেই পিরিয়ডের রক্তপাত ক্লিয়ার হয়ে যাবে যদি তাও না যায় তাহলে সঠিক সময়ে সঠিক নিয়মে প্রেগন্যান্সি টেস্ট করবেন। তার পরে যদি রেজাল্ট পজেটিভ বা প্রেগন্যান্ট হোন তাহলে ব্যবস্থা নিবেন।এর আগে আন্দাজি নিজে থেকে কোন রকমের গর্ভপাত এর পিল খাবেন না প্লিজ।

প্লিজ অপেক্ষা করুন আরো কয়েকদিন।

পরবর্তীতে সমস্যা গুলো আমাদের জানাবেন আশা করি চেস্টা করবো সমাধান দিতে।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ