ফেসবুকে একদিন আমাকে এক আইডি থেকে মেসেজ দেয় আমিও উওর দেই তারপর কথা হয় প্রোফাইল তেমন বেশি ডিটিলেস ছিল তাই ছবি চাই একটু পরে দেয় তারপর কিছু দিন মেসেজে কথা হয় তারপর ফেসবুকে কল দিয়ে কথা হয় তার ১৫-২০ দিন পর মোবাইল নাম্বারে কল দিয়ে কথা হয় সে প্রথমে আমাকে আপনি করে বলে কিন্তু কিছু দিন পর তুমি করে বলে আমাদের ভিডিও কলেও কথা হয়। আসল কথা হলো বা তার কথা আমার খুব ভালো লাগে এবং এখন সে আমার সাথে কথা না বলে থাকতে পারে না আমারও অনেক ইচ্ছা হয় কথা বলার। তার যে মন মানিসকতা অনেক ভালো সে নিজে নামায পড়ে আমাকেও পড়তে বলে আর আরও কিছু কাকতালীয় ব্যাপার হলো তার সাথে আমা ৮০% কথার মিল পাই ধরুন আমার পছন্দ, ঘুরা, এমনকি পরিবারের সদস্যরা দেখতে কেমন কার কেমন গঠন সব আরও অনেক কিছু এখন আমরা অনেক ক্লজ হয়েছি কিন্তু প্রপোজ করে নাই আমি তাকে যা বলি সে তাই করে আমার সাথে দেখা করতে চাই আমায় বাবু বলে ডাকে। আমি যদি তার মা বাবাকে স্বশুর শাশুড়ি বলে ডাকি তাও কিছু বলে না। আমি এগুলোকে কি বুজব আমি কি করব এবং আমরা আলাদা দুইটা পাশাপাশি জেলার বাসিন্দা এটাই কি ভালোবাসা?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার শেষ প্রশ্ন টি হলো এটাই কি ভালোবাসা?

উত্তরে আমি বলবো এটি সম্পুর্ন আবেগ। তবে হ্যা কিছু কিছু ক্ষেত্রে ভালোবাস নিহিত তবে এটা যে আপনাদের একে অপরে সম্পূর্ন ভালোবাসা তা কিন্তু কখনোই নিশ্চিত ভাবে বলা সম্ভব না কেনো না এরকম কথা বার্তা বা মেসেজ করা বা মজা করে একে অপরের সাথে বউ জামাই বলা এসব হয়তো মেয়েটি মজাই ভাবে তবে এতে যে সত্যিই সে আপনাকে ভালোবাসে তা কখনোই বলা সম্ভব না।

কিন্তু হ্যা প্রশ্নে আপনি আপনার ব্যপারে জানাইছেন আপনার ব্যপারে জেনে বুঝলাম আপনিই ওনাকে ঠিকি কাল্পনিক ও ভাবনার মাঝে ভালোবাসার মানুষ হিসাবে চান কিন্ত বাস্তবেই সে আপনার জীবন সংগি হওয়ার শাহস ও মনভাব গরে উঠবে কিনা সামান্য এই ব্যাপারে বলা ও জানা সম্ভব না।

কাজেই আমি বলবো যদি আপনারা প্রাপ্তবয়স্ক হোন তাহলে দেখা করে একে অপরে প্রস্তাব করতে পারেন এবং বিয়ের কাবিন করে নিন। তাহলে কোন বাধা হবে না বা কোন সমস্যাও হবে না।

তবে হ্যা দেখা করে আগে ওনার মনভাব কি এসব বুঝে নিবেন তার পর প্রস্তাব জানাবেন।

তবে মনে রাখবেন বিয়ের আগে প্রেম ভালোবাসা বা অন্য মেয়ের সাথে আলিঙ্গন করা হারাম।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
DreamAchive

Call

ভাই আমার পরামর্শ হলো আপনারা ২ জন ভালো ফ্রেন্ড হতে পারেন। ফেসবুকে যতই ক্লোজ হন না কেনো এটা ভালোবাসার দিকে না নেওয়াই ভালো। কেননা ফেসবুক মানেই বিনোদন,ফেসবুক মানেই আবেগ।। আমি নিজেই এর উদাহরণ,  আমিও অনেক মেয়ের সাথে এইরকম মজা করছি, এতে অনেক মেয়ে সিরিয়াস হয়ে গেছে। তারা ভাবছে আমি সত্যি তাদের ভালোবাসি। কিন্তু আমার কাছে এটা বিনোদন ছাড়া আর কিছুই না। ফেসবুকের কথার সাথে বা মনোভাবের সাথে বাস্তবতার মিল পাওয়া যায় খুব কম, তাই বলব ভাই ফ্রেন্ডশীপ করেন। কারন প্রেম থেকে ফ্রেন্ডশীপ আরও উত্তম।। বাকিটুকু আপনার উপর নির্ভর করছে।।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ