আমাদের একটি দোকান আছে একটি উপজেলা শহরে। সেখানে আমার বাবা কসমিটিক্স এর ব্যবস্যা করে। কিন্তু সেটা ভালো যাচ্ছে না। আমি চাচ্ছি নতুন কোন কিছুর ব্যবস্যা করতে। যেটাতে অল্প পুজিতে বেশি লাভজনক হবে। কেউ এই বিষয়ে জানালে খুশি হব।"ধন্যবাদ"

 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অল্প পুজিতে মুদিখানার ব্যবসা করতে পারেন। এটা এক মালিকানা ব্যবসা এখানে লাভ,লস পূরা টাই মালিক এর হয়ে থাকে। এই ব্যবসাতে লস এর থেকে লাভ বেশি হয়। আপনি শর্ট টেকনিক ব্যাবহার করে ব্যবসা করলে লাভোবান হতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ভাই আপনি  ব্যবসা করতে চান আর এটা নির্ভর করতেছে মানুষের চাহিদার উপর।আপনি লক্ষ করুন আপনার উক্ত বাজারে কোন দোকানের অভাব আছে অর্থাৎ কোন পন্যের দোকান নাই। হতে পারে সেখানে মিষ্টির দোকান নাই তাহলে মিষ্টির দোকান দিন এতে ভালো লাবজনক।

ভাই যেমন এক মালিকানা ব্যবসায় লাব জনক বেশিই হয় ঠিক তেমনি বাজারের নতুন পন্যের একটি দোকান থাকলেও সেখানে লাব জনক বেশি বা ক্রয় বিক্রয় বেশিই হয়ে থাকবে। তাই আপনি নিজেই বাজার ঘুরে ঘুরে দেখুন কিসের ব্যবসা শুরু করা যায় বা  আপনার  এলালাকার মানুষের চাহিদা বেশিই কোন পন্য গুলোর উপর যা যেকোন পন্যই হতে পারে কিন্তু।

তাই ভেবে চিন্তে আপনি নিজেই সিদ্ধান্ত নিন।

আর মনে রাখবেন ব্যবসা লাব লোকসান থাকবেই আর প্রতিদিন যে একই হারে লাব হবে বা বিক্রি হবে তা কিন্তু নয়। তাই ভেবে চিন্তে কাজ করুন। 

ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ