https://www.bissoy.com/1212211/

আমি রেফারেন্স দেখাবো দেখাবো দেখাবো
হয় আমাকে অয়েবসাইট থেকে বের করে দিতে হবে না হয় নিতিমালা ভঙ্গকারী বিশেষজ্ঞে বিচার করতে হবে?
দুঃখিত আমি একটি লাইন মম্পাদনা করে সরিয়ে ফেলছি কারন আমি উক্ত শব্দ ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে নিয়েছি।

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অণ্ডকোষে শুক্রাণু থাকে বির্য নয়। বির্য আর শুক্রাণু এক নয়।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

প্রথমেই বলি আপনার ভাষা কিন্তু খুবেই নিম্নমান এর কাজেই চেস্টা করুন ছোট বড় সবাইকে শ্রদ্ধা ও সম্মান করতে। আন্দাজি কারোর উপর রাগ বা অভিমান করবেন না। মনে রাখবেন সম্মান পেতে হলে আগে সম্মান দিতে হয়।


প্রশ্নকারী আমি জানি আপনি আমাকেই মেনশন করেই কথাটি বলেছেন অত্যাচারী যৌন বিশেষজ্ঞ। আসলে বর্তমান যুগে ভুল কিছু ধরিয়ে দিলেই যত দোস। আর সেটা শিকার পর্যন্ত করেন না। আপনার বেশ অনেক উত্তর আছে যেগুলো আমি অনুমোদন দেওয়ার আগেই সম্পাদনা করে অনুমোদন দেই কিন্তু এর ফাকেও আপনার https://www.bissoy.com/1211968/ এই উত্তর টা কে প্রত্যাখ্যান করেছে আমি জানি না। আমি চাইলে আপনার উক্ত উত্তর টি খুলে দিতাম দেইনি কারন যে আপনার উত্তর টি প্রত্যাখ্যান করেছে সে হয়তো আমার চেয়েও ভালো অবিজ্ঞ তাই আমি পিছে এসেছি। আর আপনি  ভেবেছেন হয়তো আমিই উত্তরটি প্রত্যাখ্যান করছি, সরি ভাই আমি প্রত্যাখ্যান করিনি।


আপনার অভিযোগ কৃত https://www.bissoy.com/1212211/ এই উত্তর টি আমিই প্রত্যাখ্যান করেছি লুক্কায়িত করিনি। আর প্রত্যাখ্যান করার মূল  কারন হলো ভিত্তিহীন কথা ও অসম্পূর্ন উত্তর। প্রশ্নে বলা হয়েছে→ আমার লিঙ্গ উত্তেজিত হয়ে গেলে প্রচুর পরিমাণে বীর্য বের হয়। এর ফলে ৮ থেকে ১০ ঘন্টা ডিম্বকোষ অস্বাভাবিক ব্যথা করে। এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর? এবং এর থেকে পরিত্রাণের উপায় কী?

আর আপনি উত্তর দিলেন → অন্ডকোষে বীর্য পরিপূর্ণ হয়ে গেলে তা উত্তেজনায় লিঙ্গ দিয়ে বের হয়ে যায় যা বেশিরভাগ ছেলেদের ঘটে অতিরিক্ত হস্তমৈথুন বন্ধের পরে থেকে। আপনার ক্ষেএে দীর্ঘদিন ধরে হয়ে থাকলে সমস্যা বলা যাবে। আপনি যৌন ডাক্তার দেখান।

এখানে আপনার অন্ডকোষে বীর্য পরিপূর্ণ হয়ে গেলে তা উত্তেজনায় লিঙ্গ দিয়ে বের হয়ে যায়।

এই কথাটা উত্তরের সাথে কোন মিল নাই কেনো না বীর্য বেশি থাকলেই যে লিঙ্গ উত্তেজিত হওয়ার পরেই বীর্য বের হবে তাও আবার প্রচুর পরিমানে।  এটা ভিত্তিহীন বাক্য। হতেও তো পারে প্রশ্নকারী মেহ বা ধাতুক্ষয় রোগে ভূগতেছেন।


কাজেই না জেনে আন্দাজি উত্তর লিখবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ