আমার গোপনাঙ্গ সহ পুরো শরীলে ছোট ছোট ঘামাচির মতো হয়েছে যেগুলো খুব চুলকা। চুলকাতে চুলকাতে গোপনাঙ্গে চাকার মগোল । এর থেকে মুক্তি পাওয়ার উপায় কী?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

 ধন্যবাদ প্রশ্ন করার জন্য।আসলে সেখানে আপনার খাউজ (খাউজ গুলো যত চুলকাবেন ততই গোল গোল  চাক হবে। যার শুরু ছোট একটা গুটি থেকে।) হয়েছে যা ছত্রাক সংক্রামন হয়ে থাকে যা সাধারনত ভেজা বা স্যাত স্যাতে জায়গা বা ভালো করে আলো বাতাস পায় না সেই যায়গায় ছত্রাকের জন্ম হয় যা ঘেমে যাওয়া ঘাম থেকে আর এই ধরনের জায়গায় এই খাউজ,দাউদ বেশিই দেখা দেয় । যা আপনার গোপনাঙ্গের ক্ষেত্রে হয়েছে । 

যাই হোক আপনি নিয়মিত করে নারকেল তেল ব্যবহার করবেন ও ঘেমে যাওয়া প্যান্ট বা ভিজা প্যান্ট পড়বেন না , আপনার আন্ডারওয়ার প্যান্ট প্রতিদিন পরিস্কার করবেন। টাইট প্যান্ট পরবেন না । প্রতি দুই বা তিন সপ্তাহ পর পর অবাঞ্চিত লোম পরিস্কার করবেন ।পেনিস বেশি চুলকাবেন না বা চুলকানোর সময় কস্লাবেন না বা পেনিসে হাত দিবেন না। বাসায় লুঙ্গি ব্যবহার করবেন । গোপনাঙ্গ সর্বদাই পরিস্কার রাখবেন আসা করি ব্যাক্টেরিয়া সংক্রামনের সম্ভাবনা থাকবে না ।

 আপনার উক্ত স্থান টি ভালো করে গরম পানি দিয়ে ধুয়ে বা গোসলের সময় তা পরিস্কার করে যেখানে যেখানে এসব দেখা দিয়ে সেখানে আপাতত আপনি ফাঙ্গিসন ক্রিম ব্যবহার করেন , এতে আপনার চুলকানি চলে যাবে ।এবং এই ক্রিম ২/৩ দিন ব্যবহারে ভালো উপকারে না পেলে চর্মরোগ বিভাগের ডাক্তার দেখাবেন ,এবং চিকিৎসকের পরামর্শে মেডিসিন নিলে আসা করি এই সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার পোশাক কাউকে ব্যবহার করতে দিবেন না। নিজের ঘুমানো বেড বা বিছানার চাদর পরিস্কার রাখবেন ও রাতে একাই ঘুমাবেন। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ