আমি অনেক শুনেছি যে দ্রুত বীর্যপাত ও পেনিস শক্ত করতে অথৎ যৌনমিলনে সময় বাড়াতে এ্যালোপথিক ডাক্তাররা যে মেডিসিন দেন তা নাকি খেলে পেনিস সারা জীবনের জন্য নষ্ট হয়ে যায়, এটা কি সঠিক?  আর এটা কেন হয়? আমি রোগ কমার জন্য মেডিসিন খাব এতে যদি রোগ বাড়ে তাহলে কেমনে কি?  যদি সত্যি এমন সমস্যা হয়ে তাকে তাহলে ডাক্তার এমন মেডিসিন দেয় কেন? প্লিজ বলবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার কথা সঠিক না ।চিকিৎসক আপনাকে মেডিসিন দিবেন এতে আপনি যাতে সুস্থ্য হোন কিন্তু পরবর্তীতে আপনার রোগ বাড়বে তা কিন্তু না।

আসলে চিকিৎসক যে মেডিসিন দেন তার কোর্স সম্পূর্ন করেই চিকিৎসকের পরামর্শ নিলে আসা করি কোন সমস্যা হয় না। কিন্তু আপনি যদি প্রতিনিয়ত অতিরিক্ত ডোজে এসব (দ্রুত বীর্যপাত ও উত্থানজনিত) মেডিসিন নেন। তাহলে তো সমস্যা বেরে যাবেই । মনে রাখবেন অতিরিক্ত কোন কিছুই ভালোনা। । আপনার সমস্যা থাকবে এর জন্য চিকিৎসা নিন। আর রোগ বা সমস্যা সমাধান হলেই খাওয়া বন্ধ করেন । 

যারা সুস্থ্য থাকা সত্যেও অধিক মিলনের আসায় এলোপ্যথিক অনটাইম যৌন উত্তেজনার ভুল ডোজের  মেডিসিন নেন তাদের পক্ষে পরবর্তীতে এই মেডিসিন নেওয়ার অভ্যাস থাকায় মেডিসিন ব্যতীত মিলন করতে ব্যর্থ হয় ও এক সময় এসব যৌন উত্তেজনার মেডিসিন নিয়েও মিলনে টাইম পায় না বা কাজ করে না। সেক্ষেত্রে আমি বলবো আপনারা আপনাদের কোন সমস্যা থাকলে চিকিৎসকের কাছে যান ও মেডিসিন প্রেসক্রিপসন করে নেন আসা করি উপকারে আসবে। 

মনেরাখবেন যেকোন মেডিসিন হোক না কেনো তা শুধু রুগিদের জন্য হয়ে থাকে রুগিকে সুস্থ্যকরার জন্য কিন্তু সুস্থ্য মানুষের জন্য যেকোন ধরনের মেডিসিন হোক না কেনো তা নেওয়া বা সেবন করা নিরাপদ নয়। আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ