আমি একবার টাডালাফিল ব্যবহার করতে চাই,  কোন ঔষধ টি নেয়া যাবে?   আর আমি শুনেছি, টাডালাফিল খেলে পেনিস দাঁড়ানো থাকবে।  কতক্ষণ উত্তেজিত থাকবে?  আর এটা কি বীর্যপাত হওয়ার পরে ও দাঁড়িয়ে থাকবে?   এগুলোর প্রভাব কতক্ষন থাকে?.   
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে এই মেডিসিন হলো ইরেক্টিল ডিশফাংশন অর্থাৎ পেনিস উত্থানজিত সমস্যার কারনে এই মেডিসিন চিকিৎসক প্রেসক্রিপসন করেন। কিন্তু আপনার দ্রুত বীর্যপাত রোদের জন্য খেতে চাইলে চিকিৎসকের পরামর্শ নিয়ে তার পর খাবেন।

হ্যা এই মেডিসিন নিলে পেনিশ অনেক্ষন দাঁড়িয়ে থাকবে তবে কতক্ষন থাকবে বা কেমন থাকবে তা নির্ভর করবে আপনার শারীরিক সুস্থ্যতার উপর ।কেনো না আপনি শারীরিক ভাবে দুর্বল , আপনার রক্তশল্পতা থাকলে বা ইত্যাদি শারীরিক ও মানুসিক ভাবে অসুস্থ্য থাকলে আপনি যতই এইসব সেক্সূয়ল মেডিসিন নেন না কেনো আপনি তেমন ফলাফল পাবেন না বরং আপনার দেহে মেডিসিনের সাইট ইফেক্ট গুলো অসহনীয় ভাবে প্রভাব ফেলতে পারে। কাজেই সেক্সূয়াল মেডিসিন নেওয়ার আগে চিকিৎসকের কাছে যেতে হবে। আমি উপরেই বলেছি যে পেনিস কতক্ষন কিভাব বা কিসের উপর নির্ভর করে দাঁড়িয়ে থকাবে অর্থাৎ এক বার বীর্যপাতের পর সেই পেনিস উত্তেজিতই থাকবে কিনা তা আপনার দেহের সুস্থ্যতার উপর নির্ভর করবে।

সুতারাং এই সব মেডিসিন নিতে চাইলে আপনি চিকিৎসকের কাছে যান ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ