ধন্যবাদ ভাইকে প্রশ্ন করার জন্য। জি ১৫ বছর বয়সে আপনি প্রাপ্ত বয়স্ক অতএব আপনার গোনাহ হবে। আপনি এথেকে মুক্তি পেতে হলে মহান আল্লাহর নিকট তওবা করুন,কারণ তওবার মাধ্যমে আল্লাহ মানুষের সমস্ত গোনা ক্ষমা করেন। কোরআন কারীমের সূরা নূহের ১০ নং আয়াতে আল্লাহ তালা বলেনঃ“তোমরা তোমাদের পালনকর্তার নিকট তওবা কর,তিনি অত্যন্ত ক্ষমাশীল”। সেই সাথে পাপকাজ পরিহার করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

দোয়া করি আল্লাহ আপনাকে এই মারাত্মক ব্যাধি থেকে অতি দ্রুত আরোগ্য দান করুন।আপনার হৃদয়কে সকল পঙ্কিলতা থেকে পবিত্র করে দিন। নিশ্চয় আল্লাহ এ-বিষয়ে ক্ষমতাবান।

হ্যা!এটা মারাত্মক গোনাহের কাজ,এবং আপনারও গোনাহ হবে৷   এ ধরনের মহাপাপে জড়িত হওয়ার শাস্তি যে শুধু পরকালেই হবে তা নয়, বরং দুনিয়ার জীবনেও এ শাস্তির অংশ বিশেষ ভোগ করতে হয়। সার্বক্ষণিক আফসোস ও যন্ত্রণা হৃদয়কে ভারাক্রান্ত করে রাখা এটাই তো শাস্তি হিসেবে যথেষ্ট। এর সাথে মারাত্মক রোগ-ব্যাধিও যুক্ত হয় সমকামীদের৷

পরামর্শ -এক:আপনার হৃদয় থেকে সত্যিকার অর্থে তওবা করতে হবে। আল্লাহর দিকে ফিরে আসতে হবে। অতীতে যা করেছেন তার জন্য লজ্জিত হতে হবে। বেশি-বেশি দুয়া করতে হবে এবংআকুতি মিনতি করতে হবে আল্লাহ যেন আপনাকে ক্ষমা করে দেন। তিনি যেন তোমাকে এই বিষয় থেকে নিষ্কৃতি পেতে সাহায্য করেন। নিশ্চয় আল্লাহ আরাধ্যদের মধ্যে সবচেয়ে বেশি মেহেরবান এবং দুয়া কবুলে অধিক নিকটবর্তী। আল্লাহ তাআলা বলেন, "বলুন, হে আমার বান্দাগণ, যারা নিজদের উপর বাড়াবাড়ি করেছে, তোমরা আল্লাহর রহমত থেকে নিরাশ হয়ো না। নিশ্চয় আল্লাহ সকল গুনাহ মাফ করে দেন। নিশ্চয় তিনি অত্যন্ত ক্ষমাশীল, অতি দয়ালু।”[সূরা আল-যুমার, আয়াত: ৫৩]

এরপর-আপনি যদি এখন প্রাপ্তবয়স্ক হোন,রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যুবসমাজকে যে উপদেশ দিয়েছেন তা পালন করার চেষ্টা করোন। সেটা হলো বিবাহের উপদেশ; যদি আপনি এ ব্যাপারে সক্ষম হন।যেহেতু আপনার বিয়ে করা জরুরি, তাই আপনার বেলায় রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের নিম্নোক্ত হাদিসটি বর্তাবে। তিনি বলেছেন: “হে যুবসম্প্রদায়! তোমাদের মধ্যে যে বিয়ে করার ক্ষমতাসম্পন্ন সে যেন বিয়ে করে ফেলে। কেননা দৃষ্টিকে অধিক অবদমনকারী, যৌনাঙ্গকে অধিক হেফাজতকারী। আর যে তা পারবে না, সে যেন রোজা রাখে, এটা তার জন্য যৌন-উত্তেজনা দমনকারী।"[সহিহ বুখারি (৫০৬৫) ও সহিহ মুসলিম (১৪০০)]আপনি নবীর এই উপদেশকে আঁকড়ে ধরোন। এতে আল্লাহ চাহে তো মুক্তির উপায় পাবেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সমকামিতা একটি নিকৃষ্ট পাপ। সেই সাথে বিকৃত রুচির পরিচায়ক। লুত আলাহিস সালামের গোনাহগার উম্মতীদের উপর একারণেই শাস্তি অবতীর্ণ হয়েছিল।

ভবিষ্যতে খুবই সতর্ক থাকতে হবে কখনোই যেন এমন জঘন্য কাজ আর না হয়।

খালিস দিলে তওবা করুন। ভবিষ্যতে উক্ত পাপ আর কখনো না করার দৃঢ় সংকল্প করুন। একা কারো সাথে থাকা পরিহার করুন।

ইনশাআল্লাহ আল্লাহ তাআলা আপনাকে ক্ষমা করে দিবেন।উক্ত কাজের জন্য অনুতপ্ত হয়ে সাচ্চা দিলে তওবা করলে আল্লাহ তাআলা ইনশাআল্লাহ আপনাকে ক্ষমা করে দিবেন।

إِنَّ اللَّهَ يُحِبُّ التَّوَّابِينَ وَيُحِبُّ الْمُتَطَهِّرِينَ [٢:٢٢٢

নিশ্চয়ই আল্লাহ তওবাকারী এবং অপবিত্রতা থেকে যারা বেঁচে থাকে তাদেরকে পছন্দ করেন। [বাকারা-২২২]


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ