Jamiar

Call

না তেমন সমস্যা হবে না।তবে প্রথম ১ মাস মিলনে সমস্যা হতে পারে ব্যথা,জ্বালাপোড়া, এরকম হতে পারে। আপনি মিলনের আগে আপনার লিঙ্গে নারকেল তেল দিয়ে ভিজিয়ে নিবেন বা এলোভেরা জেল বা মেরিল জেল দিয়ে লাগিয়ে পিচ্ছিল করে নিবেন। এর পর মিলন করবেন। তবে হ্যা মিলন তাড়াহুড়ো করবেন না। বা সে কষ্ট পাবে এমন ভাবে জোরে মিলন করবেন না। 


তবে যোনিত ব্যথা ক্ষেত্রে পুরো দায়টাই শুধু মহিলাদের নয়৷ আপনাকেও  বুঝতে হবে প্রথম সহবাসেই সবসময় বাজিমাত না-ও হতে পারে। আর মেয়েদের সঙ্গমের পথের আভ্যন্তরীণ গঠন যেমন জটিল তেমনই সেনসিটিভ৷ তাই শুরুতেই চাপ প্রয়োগ না করাই ভালো।

আস্তে আস্তে সঙ্গীর বিশ্বাস অর্জনের চেষ্টা করুন৷ সহবাসে আপনা থেকেই চলে আসবে স্বাভাবিক ছন্দ৷অনেকেই আবার (বিশেষত মহিলারা) ভোগের ড্রাইনেসের সমস্যাতে। সেক্ষেত্রে যদি আপনি বেশি জোরাজুরি করেন, তাহলে আখেরে তাদেরই ব্যথা লাগার সম্ভাবনা থাকে। তাই এরকম পরিস্থিতি তৈরি হলে সেদিনকার মতো ব্যাপারটার সেখানেই শেষ করুন। অর্থাৎ আপনার স্ত্রী মিলনে ব্যথা পেলে মিলন বন্ধ করুন।বিয়ে করেছেন বলে এক দিনেই হুরাজুড়া শুরু করবেন তা বোকামী ও কষ্টকর তার পক্ষে, তাই মিলনের আগে আদর ভালোবাসা করবেন। এর পর আসতে আসতে মিলনের জন্য তৈরি হবেন।

পরবর্তীতে কোন সমস্যা থাকলে আমাদের জানিয়ে দিবেন।

ধন্যবাদ। 

 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ