নাম্বারে বেশি বলে সিনিয়র হন কেমন করে বিষ্ময় অ্যানসারে সবাই সমান 
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা আপনার কথা ঠিকাছে যে বিস্ময় আনসার এ সবাই সমান ও সবার মাঝে সমান অধিকার রাখে বা রাখা হয়।

কিন্তু এই বিস্ময় আনসার এ বেশ কিছু সদস্য রয়েছেন যারা বিস্ময়ের প্রশাসনিক কাজ করেন তারা  এডমিন ও মোডারেটর পদে যুক্ত রয়েছে। আর এই এডমিন ও মোডারেটর সদস্যরা সিনিয়র অন্যন্য সাধারণ সদস্যদের চেয়ে, কেনো না এডমিন ও মোডারেটর সদস্যরা অন্যান্য সদস্যদের চেয়ে বয়সে ছোট বা বড় হোক না কেন এরা(এডমিন ও মোডারেটর)  এই বিস্ময় সাইটের জাবতীয় তথ্য সহ নীতিমালা ও বিস্ময়ের জাবতীয় কার্যক্রম সম্পর্কে অবহিত রয়েছে থাকে, এছাড়াও বিস্ময়ের প্রশাসনিক কাজ সম্পর্কে  ন্যয় ও সততার সাথে কার্যক্রম করে।

এখানে পয়েন্ট বেশি বা কম হলেই সিনিয়র জুনিয়র হয় না। এখানে সিনিয়র ও জুনিয়র বলতে বিস্ময়ের নীতিমালা,প্রশাসনিক কাজ  সহ জাবতীয় কার্যক্রম সম্পর্কে দক্ষতা ও অবিজ্ঞতা থাকা ব্যক্তি গুলোকেই সিনিয়র বলতে পারেন সে হোক তার পয়েন্ট কম বা বেশি, সে হোক আপনার বয়সে থেকে ছোট বা বড় । কাজেই এখানে মেধা, দক্ষতা, জ্ঞান,বিবেহ, বুদ্ধি, সহ আচার আচরন  এসব কেই প্রাধান্য দেওয়া হয় একজন সিনিয়র ব্যক্তি হিসেবে আর তাকেই মোডারেটর পদে যুক্ত করা হয় (প্রয়োজনে) ।  বিস্ময়ের পয়েন্ট এর ভিত্তিতে নয়।

যেহেতু আমি একজন বিস্ময় আনসার এর মোডারেটর সেক্ষেত্রে সাধারণ সদস্যদের দৃষ্টি কোণ থেকে আমাকে সিনিয়র বলাতে পারেন(এটা আমার দাবি নয়)। তবে  আমার থেকেও বিস্ময় এডমিন প্যানেলে সিনিয়র ভাইয়া /আপু আছেন। 

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ