শেয়ার করুন বন্ধুর সাথে
Call
রিচার্জ করতে আপনার প্রোফাইল মেন্যু থেকে Recharge অপশনটিতে ক্লিক করুন। পরবর্তী পেজে আমাদের প্রদত্ত বিকাশ (পার্সোনাল) নাম্বার দেখতে পাবেন। উক্ত নাম্বারে টাকা পাঠিয়ে নিম্নোক্ত তথ্যসমূহ প্রবেশ করান— Sender bKash Number - এই ফিল্ডে যে নাম্বার থেকে টাকা পাঠানো হয়েছে সেটি প্রবেশ করান। Your Phone Number - এই ফিল্ডে আপনার নিজের নাম্বার প্রবেশ করান, একই নাম্বার থেকে টাকা পাঠানো হলে পূর্বের ফিল্ড এর নাম্বার পুনরায় এই ফিল্ডে দিন। Amount - এই ফিল্ডে আপনি কত টাকা পাঠিয়েছেন তা প্রবেশ করান। সাধারণত ২৪ ঘন্টার মধ্যেই আপনার ব্যালেন্সে টাকা যুক্ত হয়ে যাবে, কোন কারনে দেরি হলে মডারেটরদের অবহিত করতে পারেন। টাকা উত্তোলনের জন্য আপনার প্রোফাইল নেভিগেশন থেকে Withdraw অপশনে ক্লিক করুন। আপনি ইতোমধ্যে উত্তোলনের মাধ্যম যুক্ত না করে থাকলে Update Payment Method অপশনে ক্লিক করুন। এই পেজে আপনার রকেট নাম্বার প্রবেশ করান এবং Update বাটনে ক্লিক করুন। (বিকাশ এবং নগদ সেবা আপাতত বন্ধ আছে) এবার Withdraw পেজে আপনার কাঙ্খিত অ্যামাউন্ট প্রবেশ করান। মনে রাখবেন— সর্বনিম্ন ১০০ টাকা উত্তোলনের আবেদন করা যাবে। আপনার ব্যালেন্স কমপক্ষে ১১৫ টাকা হতে হবে। সকল ধরনের ক্যাশ আউট-ফ্লো তে ১৫% চার্জ প্রযোজ্য। আপনার অনুরোধ গৃহীত হলে আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

বিস্ময়ের ব্যালেন্স অপশনে আপনার বিস্ময় থেকে ইনকাম কত টাকা হলো বা হচ্চে তা আপনি উক্ত ব্যালেন্স অপশনে দেখতে পারবেন।অর্থাৎ আপনার কোন উত্তরে কেউ উপহার হিসাবে যদি কফি দেয় তাহলে কফির সমতল্য অর্থ(২৫ টাকা)আপনার বিস্ময় একাউন্ট এর ব্যালেন্স অপশনে জমা হবে।অর্থাৎ এখানে আপনি আপনার ইনকাম এর টাকার পরিমান জানতে পারবেন।

আর রিচার্জ :- রিচার্জ হলো বিস্ময়ের একাউন্ট এ টাকা রিচার্জ করানো।অর্থাৎ আপনি যদি আপনার কোন প্রশ্নে চকলেট /কফি/আইসক্রিম /বার্গার অফার করতে চান আর এর সমতুল্য অর্থ যদি আপনার বিস্ময় একাউন্ট এ ব্যালেন্স অপশনে না থাকে তাহলে আপনি রিচার্জ অপশনের মাধ্যমে আপনার বিস্ময় একাউন্ট এ টাকা রিচার্জ দিয়ে আপনি আপনার প্রশ্নে অফার দিন চকলেট /কফি/আইসক্রিম /বার্গার এর মধ্যে।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ