Call

আপনি মানুষের কথায় কান দিবেন না। কেননা, কথায় আছে "পাছে লোকে কিছু বলে"। আপনি ভাল কাজের দৃঢ় মনোবল দিয়ে লোকলজ্জা উপেক্ষা করে সামনে এগিয়ে যান। যেকোন কাজ করতে হলে মনের দ্বিধা ও সমালোচনার ভয়কে দূর করতে হবে এবং নিজেকে গুটিয়ে রাখার প্রবণতা থেকে মুক্ত হতে হবে। তাই, আপনি লোকেদের কথায় কাম না দিয়ে আগে নিজেকে গুটিয়ে রাখার প্রবণতা থেকে মুক্ত থাকুন। তখন দেখবেন, আপনার জীবনের চলার পথ অনেক সুগম হবে।      

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হাইটের পার্থক্যটা একটু বেশিই হয়ে গিয়েছে। কাপলদের মধ্যে ২-৩ ইঞ্চির পার্থক্য থাকলে সেটা দেখতেই বেশি ভালো লাগে। দুজনে সমান হলে হয় সবচেয়ে ভালো। কিন্তু আপনাদের দুজনের হাইটের ব্যবধান একটু বেশি। বাইরে বের হলে মানুষ একটু আড় চোখে তাকাবে, এটি সত্যি। ৪"৫ আর ৫"১০ এর কম্বিনেশন মোটেই ভালো নয়। এর ফলে দেখতে বেখাপ্পা লাগবে। তবে এর সমাধানে আপনি নিজে একদম পাতলা স্যান্ডেল পরবেন যেন বেশি লম্বা না লাগে এবং নিজেকে একটু মোটা রাখার চেষ্টা করুন। তাহলে লম্বা একটু কম লাগবে। আর আপনার স্ত্রীকে যথাসম্ভব উঁচু হিল পরাবেন এবং চিকন থাকতে বলবেন। তাহলে খাটো কম লাগবে। তখন তাও দেখতে কিছুটা মানানসই হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

লোকে কি বললো না বললো তাতে যায় আসে না।কেনোনা লোকের কথায় স্বর্ণ কখনো মাটি হয়না।এবং মাটি কখনো স্বর্ণা হয়না।আর আপনার উচ্চতা 5ফুট 10"। আর আপনার স্ত্রীর 4ফুট5" ব্যবধান ১ ফুট ৫" তাই অনেক লোকে আপনাদের স্বামি স্ত্রীকে একসাথে দেখে হাসিতামাশা করতে পারে।আর যারা জ্ঞানী ব্যাক্তি তারা কখনো আপনাদের দেখে হাসবেনা।কেবলমাত্র স্বপ্ল জ্ঞানের অধিকারী ব্যাক্তিই আপনাদের নিয়ে হাসি তামাশা করবে। তো আপনার বিবাহ করার পূর্বে ভাবা উচিত ছিল যে বিষয় টি এখন প্রশ্ন করেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ