আমি হস্তমৈথুন করলে দুই মিনিটের ভিতরে বীর্যপাত হয়ে যায়,,সেক্সের সময় স্ত্রীর সাথে মিলনের সময় কি আমার দুই মিনিটের ভিতরে বীর্যপাত হয়ে যাবে..?? নাকি সেক্সে সময় আরো বেশি পাওয়া যায়..??


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে হস্তমৈথুন ও মিলন করা এই দুইটাই সেক্সুয়াল বিষয় হলেও এদের ব্যবহার আলাদা যা সম্পূর্ণ মানুসিকতার উপর নির্ভর। অনেক সময় এরকম হতে পারে যে হস্তমৈথুন এ দ্রুত বীর্যপাত হলো বা মিলনে বীর্যপাত হতে টাইম নিলো বা হস্তমৈথুন এর সময় বীর্যপাত হচ্ছে না সহজে আবার মিলনের আগেই বীর্যপাত হয়ে গেলো। আসলে এসব মানুসিকতার উপর নির্ভরশীল করে।হস্তমৈথুন মানেই দ্রুত বীর্য বের করা যার কারনে হস্তমৈথুন অভ্যাস্ত হলে পরবর্তীতে বীর্য ধরে রাখার ক্ষমতা কমিয়ে যায় ফলে কোন নারীর শরীরে স্পর্শ করতেই বীর্যবেরিয়ে যেয়ে থাকে। আসলে যারা হস্তমৈথুন  অভ্যাস্থ তারা মিলনে টাইম পাবেই না সেক্ষেত্রে তাকে চিকিৎসা নিতে হবে এর পর শুধু মিলন করলে পরে আসতে আসতে ঠিক হবে। তবে মনে রাখবেন হস্তমৈথুন এর চেয়ে সহবাসে টাইম বেশি হয়ে থাকে তবে সহবাস বলেন বা হস্তমৈথুন বলেন না কেন বীর্যপাত এর সময়  মানুসিকতা ও শারীরিক সুস্থতার উপর নির্ভর করে।

 তবে মিলনের চেয়ে হস্তমৈথুন এ ক্ষতির সম্ভাবনা বেশিই থাকে । কাজেই হস্তমৈথুন না করে স্ত্রী সহবাস করুন বা বিয়ে না করলে বিয়ে করুন ও সুস্থজীবন গড়ুন।

ধন্যবাদ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ