প্রেম ভালোবাসা করে অনেকে শারিরিক সম্পর্ক করে এটা কি আপনি বৈধ বলবেন না অবৈধ ? এবং এটা কি দোষনিয় কাজ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

বিয়ের পূর্বে প্রেম ভালোবাসা ইসলামে হারাম,শারীরিক সম্পর্ক হারাম,এগুলা অবৈধ কাজ।আল্লাহ বিয়ের পরের সম্পর্ক কে হালাল করেছেন।বিয়ের আগের সম্পর্ক হারাম।এগুলো থেকে বিরত থাকা ভালো। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

প্রথমত আপনাকে বলি যে বর্তমান যুগের প্রেম ভালোবাসা করা আর পরকীয়া করা সমান কথা । আর বর্তমান যুগের প্রেম ভালোবাসা গুলো যুবক দের যৌণতার উপর কেন্দ্র করেই হয় ।কেনোনা বর্তামানে এমন কোন ব্যক্তি বা প্রেমিক নেই  যে তারা তার জিএফ এর মাসিকের কথা জানে না। আর এমন প্রেমিক প্রেমিকা খুজে পাওয়া হয়তো যাবে না যে তারা প্রেম করার বয়সে তারা একে অপরের সাথে সেক্সূয়াল বিষয়ে কথা বলে নি । এর কারন তো আগেই বলেছি।

যাইহোক প্রেম ভালোবাসা বা রিলেশন মুলত বর্তমানে কয়েক প্রকার হয়ে গেছে যেমন 

  • কেউ প্রেম করে আনন্দ ফুর্তি করার জন্য 
  • আবার কেউ করে সময় কাটানোর জন্য
  • আবার কেউ করে শারীরিক মিলন এর জন্য
  • আবার কেউ করে এই যুবক বয়সে যৌনতা নিয়ে শেয়ার করার মত কাউকে খুজে
তবে সবাই যে সমান তা কিন্তু না অনেকেই আছে তারা খাটি রিলেশন করে কিন্তু আমি তাদের মধ্যেও লিপকিস দেওয়া নেওয়া সুনেছি । সুতারাং বর্তমান যুগের প্রেম ভালোবাসা গুলো মুলত  এই কলি যুগের তাল মিলিয়ে চলার জন্য ।    
আপনার উত্তরাঃ- রিলেশনঃ  মনে করেন আপনি একজন কে ভালোবাসেন আর তাকেই বিবাহ করতে চান কিন্তু তার মানে এই না যে তার সাথে বিয়ের আগেই মিলন করতে হবে বা তার পার্সোনালিটি নিয়ে কথা বলতে হবে।্তা কিন্তু না । হতে পারে তার সাথে আপনার বিয়ে হলোনা বা কোন কারনে নাও হতে পারে সেক্ষেত্রে তার সাথে মিলন করা অবশ্যই অবৈধ বলে বিবেচিত হবে।তাছাড়া বিয়ের আগে যত প্রেম ভালোবাসা ,ও মিলন , পরকীয়া সব কিছুই অবৈধ যা ইসলামে হারাম।  কাজেই সেক্ষেত্রে বিয়ের আগে এসব প্রেম  ভালোবাসার নামে পরকীয়া গুলো কখনৈ হালাল হতে পারে না।এমন কি প্রেমিক প্রেমিকার কপালে চুমুদেওয়া একে অপরের হাত ধরা সহ সব অপকর্ম গুলো করা অবৈধ। 
দি আপনি এখন প্রশ্ন করেন যে প্রেম ভালোবাসা অবৈধ্য /জিনা,পাপ জেনেও কেনো মানুষ কেন এসব  করে?
উত্তরঃ আপনাকেতো আগেই বলেছি যে বর্তমান যুগের প্রেম ভালোবাসা বা রিলেশন গুলো হয় মূলত যৌনতার উপর নির্ভর করে যে ছেলে মেয়ে যৌবনে পা দিয়েছে সে কোণ না কোন কারনে এই অবৈধ রিলেশনে জরিয়ে যায় ।তবে সবার ক্ষেত্রে কিন্তুএকই না।তবে বেশির ভাগ  ছেলে মেয়ের ক্ষেত্রে এমনটি হওয়ার সম্ভাবনা অনেক বেসিই আর এসব পাপ বা অবৈধ জেনেও করে কারন যৌবনের  কারনে বা অপর ব্যক্তির সম্মোহনে। 
 আসা করি বুঝতে পারছেন।চ
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ