আমার গার্লফেন্ড তার আগের বয়ফেন্ড এর সাথে শারিরীক সম্পর্ক করেছে এই ছাড়া ও এর গ্যাপ এ তার এক বন্ধুর বাসায় গপলে সে তাকে জোর করে জড়িয়ে ধরে এবং তার সাথে খারাপ আচরন করে পরে সে নিজেকে কন্টোল করতে না পেরে আর ভয়ে তার সাথে ও করে। সে এতদিন আমায় কিছু বলে নাই আমাদের রিলেশন আজ ৪ বছর এখন যখন আমাদের বিষয় পরিবার কে জানানো হইছে আর বিয়ের কথা হচ্ছে সে আমায় সব খুলে বলছে। আর সে তওবা করছে জীবনে আর এমন কিছু করবে না সে এখন ৫ ওয়াক্ত নামাজ পড়ে প্রতিদিন কুরআন তিলাওয়াত করে। আর যে ঘটনা গুলো ঘটছে সে যেমন বলছে এতে তার দোস কম মনে হইছে আমার সে পরিস্থিতির স্বীকার। এখন তাকে বিয়ে করতে ইসলামে কোন নিষেদ আছে কি?? সে আমার কাছে একটা সুন্দর জীবন চায় আর আমি ও তাকে অনেক ভালোবাসি আর আমাদের পরিবারে আমাদের বিয়ের কথা ও চলতেছে। তার সাথে আমার কোন খারাপ সম্পর্ক হয় নাই। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কম বেশি সবাই খারাপ। কিন্তু উনি আপনাকে যে সব সত্যি বলেছে তার জন্য অনেক সৎ সাহস লাগে। আমার মতে সে আপনাকে সব খুলে বলেছে এতেই তাকে ক্ষমা করে দেয়া উচিত। আপনি ভালো মানুষ হলে তাকে গ্রহন করে  সুন্দর একটি সংসার করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আমি বলবো আপনি তাকে বিয়ে করে নতুন জীবন গড়ানোর একটা সুযোগ দেন। হয়তো সে পরিবর্তন হবে।কারন এনি নামায রোজা ও কোরয়ান তেলওয়াত করে। পাশাপাশি ওনাকে পর্দাশীল বানান দেখবেন সে আপনার অনুগত হবে আসা করি। তাছাড়া ওনার জীবনের অতীতের জন্য শুধু ওনিই দায়ী আর এর জন্য আল্লাহ তাকে মাফ না করলে তার সাজা ওনিই নিজেই পাবেন আখিরাতে। সুতারাং যেহেতু আপনাকে বিশ্বাস করেই সব খুলে বলেছে তাই অন্তত ওই বিশ্বাসের উপর ইমান রেখেই বিয়ে করুন পারিবারিক ভাবে ।

মনে রাখবেন বিয়ে মানেই নারীর সৌন্দর্য দেহ বা কুমারীত্ব থাকা জরুরী নয়। কাজেই আপনি তাকে ইসলামিক জীবন যাপন করার জন্য ইনভার্ট করেন।যদি সে ইসলামি সুন্নাহ মোতাবেক চলে তাহলে বিবাহ করুন আসা  করি ওনি ভালো হবেন। এবং অতীত গুলো মুছে যাবে।

তাছাড়া বর্তমানে অনেকেই ছেলে আছেন যে তার গার্ল্ফ্রেন্ড এর সাথে সেক্স করে সে বিয়ের আগে তার হবু বউয়ের কাছে লুকায় বা পরিবার এর কাছে লুকায় এই ভয়ে যে তার বিয়ে হবে  না বা  

মেয়েটি বিবাহে রাজি হবে না হয়তো। বাসমাজে ঘৃনা করবে আর ওনি আপনাকে বিশ্বাস করেই এসব বলেছে যদি ওনার জায়গায় আপনি থাকতেন তাহলে কি করতেন?

আর তওবা কারিকে আল্লাহ ভালোবাসেন আর ওনি তওবা করেছে বিধায় আপনি তাকে বিবাহ করবেন। কারন হতে পারে ওনার তওবা করা সহিহ ছিলো যার কারনে ওনি ইসলামে ফিরে এসেছে। সো দুশ্চিন্তা না করে তাকে বিবাহ করুন।আসা করি বুঝতে পারছন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাইয়া ওনি আপনার সাথে ৪বছর রিলেশন ছিলো তখন কিছু বলে নাই, বিয়ে করেও সংসার করতে পারতো যদি সে নিজ থেকে আপনাকে না বলতো তাহলে আপনি কিছুই জানতে পারতেন না, আপনাকে ভালোবাসে বলেই সারাজীবন পাশে থাকার জন্যই সত্যিটা বলে আসতে চায়, ওনি তওবা করেছে আল্লাহ নিজেই তওবা কারিকে ক্ষমা করে দেয়, আপনি বিয়ে করে ওরে নতুন জীবন দিতে পারেন, আর আপনাকে বিশ্বাস করেই বলেছে আপনার কাছে আসার পর তার এই দিকটা নিয়ে পরবতিতে আর কোনো কথা না বলাই ভালো হবে, ৪বছর জানেন নাই বাকি যতটা বছর ওর সাথে থাকবেন না জানার মতই থাকবেন,,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ