Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনার স্ত্রী ২ মাসের প্রেগন্যান্ট আর এই সময়ে আপনি আজ মিলন করেছেন   আর মিলনের ফলে ওনার কালো রক্তপাত হচ্ছে । যেহেতু ওনার কালো রক্তপাত হচ্ছে সেক্ষেত্রে ওনার গর্ভ সুস্থ্য থাকার সম্ভাবনা অনেক কম ।

কেনো না প্রেগন্যান্সির প্রথম ৩ মাস মিলন করা নিরাপদ নয়  যা এ সময়ে জরায়ুতে বেবির ভ্রুন গঠনে ব্যস্থ্য থাকে আর এই ব্যস্থ্য সময়েই মিলনে মাধ্যমে বা নিচ পেটে চাপ পেলে বা আঘাত পেলে , উক্ত ভ্রুন নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে বা বেবির ভ্রুন আটকানো ব্যর্থ হতে পারে যা এ সময়ে মিলনের কারনে হরমোণের তারত্মম্যের সৃষ্টি হলে বা হরমোণ লেভেল বৃদ্ধি হলে অনাকাঙ্খিত গর্ভপাত বা ভ্রুন নষ্ট হতে পারে। কাজেই প্রেগন্যন্সির   প্রথম ৩ মাস মিলন করা থেকে বিরত থাকবেন ।

যেহেতু ওনার সামান্য ব্লাড গিয়েছে সেক্ষেত্রে অপেক্ষা করুন ,এসময়ে মিলন করবেন না , যা মিলন ব্যতীত স্ত্রীকে আদর ভালোবাসা দিবেন।  এই রক্তপাতের পরিমান বেড়ে গেলে বা সিরিয়াস কিছু হলে গাইনি চিকিৎসকের কাছে যাবেন। া আপাতত আপনি অপেক্ষা করুন ও সম্পূর্ন রেস্টে থাকুন।  

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।         

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ