আমার girlfrind ka আমার 1 year ওপরের ক্লাস এর এক খারাপ ছেলে পছন্দ করে। কিন্তু আমার  girlfriend তাকে পছন্দ করে না।সেই ছেলে আমাকে নানা হুমকি দেয়। আমি একজন ভিতু প্রকৃতির মানুষ। আমি আমার girlfriend কে অনেক ভালবাসি। আমি এখন কি করব please বলেন?


Share with your friends

যেহেতু উনি খারাপ লোক তাই আপনি অতি সাহসিকতার পরিচয় দিতে যাবেন না বোকামি হবে। আপনি লোকটিকে বোঝান যে আপনি মেয়েটির কাছ থেকে দুরে আছেন। কিন্তু আপনি ফোনে বা লুকিয়ে মেয়েটির সাথে যোগাযোগ রাখতে পারেন। এক্ষেত্রে সমস্যা অনেকটাই কমে আসবে। আর তার পরও যদি সমস্যা হয়। তখন আপনি আপনাদের সম্পর্কের কথাটি গোপন রেখে এলাকার বড় ভাই অথবা স্থানীয়দের সহায়তা নিতে পারেন

Talk Doctor Online in Bissoy App

ভয়ের কিছু নেই। আপনি তাকে এড়িয়ে চলুন। আপনি এই ব্যাপারটা আপনাদের বন্ধুদের জানান। আপনাকে যদি বেশি ডিসটার্ব করে তা হলে আপনি আপনার বন্ধুদের সাথে নিয়ে তাকে হুমকি দিন, তা হলে সে ভয় পাবে। আর এই ব্যাপারটা আপনি আপনাদের গ্রামের মেম্বারকেও জানান।

Talk Doctor Online in Bissoy App

সে যদি আপনাকে প্রাণ নাশের হুমকি দেয় কিংবা মেরে হাত পা ভেংগে দিতে চায় কিংবা অন্য কোনভাবে ভয় দেখায় তাহলে আপনি তার নামে আপনার থানায় একটা জিডি করে রাখতে পারেন। তাহলে পরবর্তীতে আপনার কিছু হলে পুলিশ তাকে ধরে নিয়ে যাবে। আপনার কিছু হলে সে দায়ী থাকবে।

Talk Doctor Online in Bissoy App

হিন্দি মুভিতে একটা ডায়ালগ আছে,

পেয়ার কিয়া তো ডারনা কেয়া।

ভালবাসে থাকলে কিসের ভয়।

আপনাকে সাহস রাখতে হবে।

আপনার সমস্যা টি আপনার বন্ধুদের

খুলে বলুন।আপনি নিজেই ঐ ছেলেকে থ্রেড দিন।

আপনি একটা কথা মনে রাখবেন,

প্রেমে ভয় থাকলে, প্রেম সফল হয় না।

Talk Doctor Online in Bissoy App
Call

 আপনি আগে দেখুন তারা কাকে বড় ভাই হিসেবে সম্মান করে।  তার পর আপনি সেই বড় ভাইকে পুরো জিনিসটা খুলে বলুন। কিছুটা সাহস মনে যোগাতে হবে। যেহুতু মেয়েটা আপনাকে ভালোবাসে আসা করি আপনার সমস্যাটার সমাধান হবে। 

Talk Doctor Online in Bissoy App