আমি একটি ছেলেকে ভালবাসি খুব, দেড় বছর আমাদের সম্পর্ক ছিল , কিন্তু এখন সে আমকে ছেড়ে দিয়েছে ২ বছর হয়ে গেল কিন্তু এখনও আমি তাকে ভুলতে পারিনি, আমি এখনও তাকে খুব ভালবাসি, আমি আবার তাকে ফিরে পেতে চাই, তো এখন আমার কি করা উছিত??? আমাদের দেড় বছরের সম্পর্ক খুব ভাল ছিল কিন্তু তার কান্সার হয়ায় সে আমকে দূরে করে দেয় , সে এখন আমার সাথে সুধু বন্ধু হিসাবে কথা বলে কিন্তু আমি তাকে বন্ধু ভাবতে পারি না আমি তাকে আবার ফিরে পেতে ছাই ত আমার কি করা উচিত??
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনাকে ভালো ভালোবেসে যে ছেলে ফেলে দিয়েছে তাকে ভুলে যাওই ভালো হবে। ভাঙ্গা আয়না জোড়া দেওয়া যায় বটে কিন্তু আগের মত দেখায় না। আপনি তাকে ভুলে যাওয়াটা বেষ্ট হবে। নতুন জীবন গড়ুন শুভ কামনা রইল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মনে হয়, আপনি এ পথ থেকে সরে আসুন। কেননা, সে ছেলেটি কখনো আপনাকে মন থেকে ভালোবাসেনি। যদি মন থেকে ভালোবাসত তাহলে কখনো সম্পর্ক ইচ্ছে করে ভাঙতে পারত না। তাই এখন আবার তা জোড়া লাগানো হবে আপনার জীবনের একটি বড় বোকামি। বলা তো যায় না, সে যদি আবার আপনাকে ধোঁকা দেয়....??? তাই, আবার জোড়া লাগানোর চেষ্টা থেকে দুরে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার কি মনে হয়, যে দেড় বছরের ভালোবাসাকে ভুলে যেতে পেরেছে সে কি আবার আপনার কাছে ফিরে আসবে বা আসলেও কি আগের মত ভালোবাসবে? কখনো না। মূলত সে আপনাকে কখনো মন থেকে ভালোবাসেনি । মন থেকে ভালোবাসলে, সে আপনাকে ছেড়ে যেত না। এখন আপনার প্রতি পরামর্শ হলো, কেন শুধু শুধু তার মত একটা ছেলের আশায় পড়ে থাকবেন? অতীতকে ভুলে গিয়ে, নতুন করে জীবনকে সাজান। আরেকটা কথা--- "তুমি তাকেই ভালোবাসো, যে তোমাকে ভালোবাসে"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ