ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
একটি মেয়ের সাথে ভালবাসার দুষ্টমি করতে গিয়ে তাকে সতি সতি ভালবেসে ফেলেছি।কিন্তু সে অতো সুন্দর না, কালো। তারপরেও তাকে ভালবাসি কিন্তু সে বলে আমাকে সে ভালবাসে না শুধু পছন্দ করে। আর সে প্রেম করবে না।তাকে বিয়ে করতে হবে।সে আর আমি একি ক্লাস এ পড়ি।কিন্তু আমি বলছি এখন বিয়ে করতে পারবো না।সে বলে তাকে বিয়ে না করলে পরিক্ষার পরেই তার বিয়ে হয়ে যাবে।এখন আমি তাকে ভুলতে চাচ্ছি কিন্তু ভুলতে পারছি না,আবার তাকে বিয়েও করতে পারছি না।এদিকে আমার পরিক্ষা সামনে,পড়তেও মন বসছে না।কি করি কিছুই ভাল লাগে না।এখন কি করে তাকে ভুলা যায় বন্ধুরা আপনারা আমাকে পরামশ দেন প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Sajjad
Call

এখানে আপনার প্রথম ভুল একি ক্লাসের মেয়ের সাথে প্রেম করা। যার কারনে আপনার এতো সমস্যা হচ্ছে। আমরা আমাদের লাইফে কিছু কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। প্রেম করলে অবশ্যই নিজের থেকে ৩/৪ ক্লাস নিচে প্রেম করা উচিত। তাহলে তার বিয়ে হতে হতে আপনি তখন মোটামুটি চাকরি একটা করতে পারবেন এবং এর ফলে মনের মানুষকে পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু

এখান কথা হচ্ছে আপনি একজন স্টুডেন্ট। আপনি এখনো চাকরি করেন না। যেহেতু চাকরি করেন না সেহেতু মেয়েটার ভরণ পোষণ এর দায়িত্ব কিভাবে নিবেন। তবে যদি সামর্থ্য থাকে তাহলে বিয়ে করতে পারবেন এখানে ইসলামের দৃষ্টিতে জায়েজ আছে।

আর যদি তাকে ছেড়ে দিতে চান তাহলে আপনাকে অনেক ধৈর্য্য ধারণ করতে হবে। এতো সহজেই মাইন্ড থেকে কাউকে ছেড়ে দেওয়া যায় না। যদি আপনি তাকে সত্যি কারের ভালোবাসেন তাহলে আপনার অবশ্যই সময় নিতে হবে।

 প্রথমেই আপনার তার সাথে সকল যোগাযোগ বন্ধ করতে হবে। তার সাথে মোটেও দেখা করা/ কথা বলা যাবে না। কথায় আছে, চোখের আড়াল তো মনের আড়াল। তারপর তার কথা যখন চিন্তা করেন তখন মাইন্ডকে অন্য কিছুতে ঘুরিয়ে দিতে হবে। মনে রাখবেন আপনি যদি আপনার মাইন্ড কে নিজের কন্ট্রোলে নিয়ে আসতে পারেন আপনার জন্য কাউকে ভুলে যাওয়া পান্তা ভাত হয়ে যাবে। চাইলে আপনি নেশা মুলক কিছু গেম খেলতে পারেন। যেমন, ফ্রী ফায়ার, পাবজি। যখন তার কথা মনে পড়বে তখন ফোনটা হাতে নিয়ে গেম খেলা শুরু করবেন। এইভাবে ৩/৪মাস যদি নিজেকে আটকে রাখতে পারেন তাহলে কাজ হয়ে যাবে। 

যদি আপনি তাকে ভুলে যান, তাহলে আপনি ফ্রী ফায়ার/ পাবজি এগুলো ফোন থেকে আনইন্সটল করে দিবেন। না হলে লেখাপড়ায় সমস্যা হতে পারে। এগুলো খেলবেন শুধু মাত্র মেয়েটাকে ভোলার জন্য। কাজ হয়ে গেলে গেম গুলো খেলা বন্ধ করুন তাহলে সুন্দর ভাবে জীবন যাপন করতে পারবেন।

ধন্যবাদ...