আমি একটি মেয়েকে ভালোবাসি।সে এখন 9 এ পরে আমি এসএসসি দিতেছি।তাকে প্রথম প্রপোজ করি,কিন্তু রাজি হয়না,আবার তার কাছের বান্দুবি ছিল আমাদের একি এলাকার একটি মেয়ে।তাকে সব কিছু বলি এবং সে তাকে সব বলে।পরে আমি মেয়েটিকে প্রপোজ করি সে রাজি হয়।।।সে বলে তার সাথে কলেজে গেলে ভালভাবে সে প্রেম করবে,আর বলে আমি তাকে বিয়ে করব নাকি,আমি বলি যে বিয়ে করতে আমি রাজি।কিন্তুা সে আেমর সোথ ফোন বােশি কথ বলে না।তাকে বললে বলে যে মোবাইল আম্মুর কাছে থাকে,এটা আবার কিছুটা সঠিক।আমাদের দুটি চোখ য়ে ছিল একমার্থ যোগাযোগ। কিন্তু সমস্যা হল সে আমাকে ভালোবাসে কিন্ত যোগাযোগ করেনা।১ বছর হল প্রেম,, কিন্তু সে মার্থ ৭-৮ বার আমার সাথে কথা বলেছে, তাকে বললে বলে আম্মু মোবাইল ধরতে দেয় না। তারপর চলতে থাকে প্রেম।।তার মধ্য কুরবানির ঈদ আসে, কত আসা করে থাকি কিন্তু কন ফোন বা মেসেজ পাইনা,তাও কিছু মনে করি না।পরে ঈদের ৪ দিন পরে বাইক এক্সিডেন্ট হই তার ৩ দিন পরে ফোন দেয়।খোজ,খবর নেয়।তার পর তার jsc পরিক্ষা সুরু হয়ে সেস হয় তারপর তাকে সে আমাকে ফোন দিয়ে বলে তাদের বারির সামনে যেতে,যেহেতু পাশাপাশি গ্রাম তাই চলে যাই, পরে দেখা করার সময় তাকে একটা ফুল দেই।তারপর মনে কোনো খারাপ ভাবনা নিয়ে নয়,, নয় কোন খারাপ উদ্দেশ্য, তার হাত টা একটু ধরি, তাকে একটু জরিয়ে ধরি,বলি যে একটা কিস করি, কিন্তু হঠাৎ সে রাগ করে চলে যায়,পরে একজনের মাধ্যমে জানায় যে সে আর আমার সাথে কথা বলবে না,এই সামান্য বেপার নিয়ে,,এভাবে ২ মাস পরে আমাদের এলাকার মেয়েকে বলি পরে সে বলে আমি নাকি ২ টা মেয়ের সাথে প্রেম করি,অথচ তাদের মধ্য একজন আমার বাগ্নি লাগে আরেক জন মুখ চেনাচিনি,এলাকার মেয়ে বললাম সে তারপর আর কিছু বলতে পারলোনা।পরে বলল সে নাকি না করে দিছে।তারপর ১ জানুয়ারি গেছে,তারপর আমার পরিক্ষা সুরু হয়েছে তাও কোন খোজ,খবর নেয়নি। আচ্ছা আমি কি দোষ করলাম যে আমার সাথে এমন করলো।আচ্ছা সে কি কখনো আমায় ভালোবেসেছিল,নাকি সবটুকুই তার অভিনয়,আর ছলনা, নাকি অন্য কিছু???????আর আমারি বা কতটুকু দোষ ছিল????
Share with your friends
Sajjad

Call

সে আপনাকে ভালোবাসে নি? আর আপনার সাথে ছলনা ও করে নি। সবটুকুই ছিলো তার আবেগ আর কিছুই না। যেহেতু মেয়ের বয়স কম সেহেতু মেয়ে পুরোপুরি ম্যচুয়িড নয়। এখান আপনার একটি দোষ ছিলো। আপনি হাত ধরছেন, জড়িয়ে ধরছেন এতটুকু পর্যন্ত ঠিক ছিলো কিন্তু কিস করার কথা বলা ঠিক হয় নি। আপনি বেশি তাড়াহুড়ো করে ফেলেছেন। তাই মেয়ে ভাবছে আপনি হয়তো তাকে ভোগ করতে চান কিংবা আপনার খারাপ উদ্দেশ্য আছে। আপনি কিস করতে চাইলে অন্য আরেকদিন বলতেন তাহলেই হতো। আর মেয়ের সাথে আপনার তো ভালো করে কথাই হতো না। মেয়ের সাথে যদি আপনার নিয়মিত যোগাযোগ হতো মেয়ে কখনোই রাগ করতো না। আপনার উচিত ছিলো মেয়েকে একটি ছোটখাটো ফোন কিনে দেওয়ার। কারণ মেয়ে যদি আপনাকে ভালো না বাসতো, কথা বলতে বলতে একসময় ভালো লাগা আপনা আপনি চলে আসে। যাই হোক এখান একটু চেষ্টা করলে মেয়েকে আবার আগের মতো ঠিক করা সম্ভব। মেয়েকে আপনার একটা চিঠি দিতে হবে। চিঠিটা আপনি তার বান্ধবী কে দিয়ে তার কাছে পৌঁছাবেন। 

চিঠিতে মেয়েটাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করবেন। বলবেন, আমি তোমাকে ছাড়া বাঁচবো না। আমার ভুল হয়ে গেছে আমি আর কখনো তোমাকে কিস করতে চাইবো না। আমাকে ক্ষমা করে দাও প্লিজ। সবাই তো ভুল করে আমিও ভুল করে ফেলেছি তুমি আমাকে আর একটা সুযোগ দাও প্লিজ। বললাম তো তোমাকে কখনো কিস করতে চাইবো না। শুধু একটা সুযোগ না হলে আমি সত্যি সত্যি মরে যাবো। তখন শুধু কাঁদবে আমাকে আর পাবে না। এইভাবে আরো অনেক কিছু বলবেন।

দেখবেন কাজ হয়ে যাবে। আর যদি কাজ না হয় তাহলে বুঝবেন মেয়ের আপনার প্রতি কোনো ফিলিংস ছিলো না। 

ধন্যবাদ....হিরো আলমের নতুন মুভি টোকাই কবে মুক্তি পাবে??

Talk Doctor Online in Bissoy App