গার্লফ্রেন্ডের সাথে গত ৭ জুলাই সেক্স করেছিলাম। এরপর নরপিল খাওয়াই। পিরিয়ডের আগে টানা বমি এবং পেট ফুলা। প্রেগন্যান্সি টেস্ট করিয়েছি। রক্তের hcg টেস্ট করিয়েছি, যার লেভেল<২। ইউরিন টেস্টও নেগেটিভ। এরপর পিরিয়ড বেশ হেভি হলো। বমি ও পেট ফুলা কমল। এই মাসে আবার ৭ দিন ধরে প্রতিদিন ৩/৪ বার বমি হচ্ছে, পেট ব্যথা আছে, একটু পেট ফুলাও আছে। একারণে আমি আবার ১১/০৯ তারিখে ডায়াগনস্টিক সেন্টারে ইউরিন টেস্ট করিয়েছি। একইসাথে বাসায়ও ইউরিন টেস্ট করিয়েছি। রেজাল্ট নেগেটিভ। ওর পিরিয়ডের ডেট ১৮ তারিখ। ওর বমি এখনো আছে। এটা কি প্রেগন্যান্সির লক্ষণ? নাকি অন্যকোন সমস্যা? কিভাবে আশ্বস্ত হতে পারি সে যে প্রেগন্যান্ট নয়? ওর সমস্যাটা আসলে কি প্লিজ সাজেশন দিন?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

না ওনার এই লক্ষন গুলো প্রেগন্যান্সির লক্ষন না। তাছাড়া ওনি প্রেগন্যান্ট হবেন না কেনো না মিলনের পর ওনাকে আপনি ইমার্জেন্সি পিল খাওয়াইছেন যার কারনে ওনার প্রেগন্যান্সির সম্ভাবনা থাকার কোন প্রশ্নই আসে না ।

আর হ্যা ওনার মাঝে যে লক্ষন গুলো দেখা যাচ্ছে সেগুলো প্রেগন্যান্সির লক্ষনের মত হলেও ওসব প্রেগন্যান্সির লক্ষন না। ওসব হলো ইমার্জেন্সি নরপিলের লক্ষন যা সেবনে  বেশ কিছু লক্ষন প্রভাব ফেলে যেমন মাথা ব্যথা, তলপেটে ব্যথা,বমি ভাব বা বমি হওয়া,মাসিক অনিয়ম হওয়া যার কারনে তলপেটে ফুলো ভাব দেখায়, কারোক্ষেত্রে মাসিকের টাইম পিছিয়ে যায় আবার কারো ক্ষেত্রে মাসিক অনিয়ম বা অস্বাভাবিক ভাবেহতে থাকে। কাজেই আপনি ওনাকে অপেক্ষা করতে বলুন আসা করি ওনার মাসিক হবে। ওনার মাসিকের টাইম পিছানোর মূলে কারন হলো ইমার্জেন্সি পিল সেবন সুতারাং এ নিয়ে এতো উতলা বা দুশ্চিন্তা করবেন না। অপেক্ষা করুন আসা করি মাসিক হবে । ওনার প্রেগন্যান্ট হওয়ার কোন চাঞ্চ নেই। আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ