আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক ২ মাস গত হয়েছে। ২৪ hrs এর মধ্যে ও নরপিল খেয়েছিল। এরপর প্রথমবার পিরিয়ড খুব কম হল। যার ফলে কিছুদিন পর ওর পেট ফুলে যায়, বমি হয়। আমি তখন রক্তের hcg টেস্ট করি। hcg লেভেল ২ এর কম ছিল। গতমাসে পিরিয়ডের ফ্লো খুব বেশি ছিল। ওষুধ খেয়ে বন্ধ করেছে। তারপর পেট ফুলা কমে ও বমি চলে যায়। এই মাসে আবার ১০ দিন ধরে ওর বমি ও পেট ব্যথা। আমি আবার ল্যাবে ও বাসায় ইউরিন টেস্ট করেছি। রেজাল্ট নেগেটিভ। এমাসের পিরিয়ডের ২ দিন বাকি আছে। কিন্তু বমি, পেটব্যথা এখনো আছে। সমস্যাটা কি হতে পারে একটু বলুন প্লিজ। এটা কি কোনভাবে প্রেগন্যান্সি জনিত সমস্যা নাকি অন্য কিছু? কি করা যায়?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত বলি যে ওনার প্রেগন্যান্সির কোন সম্ভাবনা নেই । বা ওনার প্রেগন্যান্সি হওয়ার কোণ চাঞ্চ থাকবে না।কেনো না মিলনের সঠিক সময়ে ওনাকে আপনি ইমার্জেন্সি পিল খাওয়াইছেন যার কারনে ওনার প্রেগন্যান্সি হওয়ার কোণ চাঞ্চ থাকবে না ।

তবে ওনাকে আপনি যে ইমার্জেন্সি পিল খাওয়াইছেন এই ইমার্জেন্সি পিলের কারনেই মুলত ওনার এই সাইট ইফেক্ট গুলো প্রভাব ফেলতেছে। যেমন মাথা ব্যথা , তলপেটে ব্যথা,বমি ভাব বা বমি হওয়া , ক্লান্তি লাগা, মাসিক অনিয়ম করে হওয়া বা কারো অস্বাভাবিক ভাবেও মাসিকের রক্তপাত হয়ে থাকে।এছাড়াও তলপেটে হালকা ফুলে থাকা বা হালকা জ্বর জ্বর ভাব লাগতে পারে।।কাজেই ওনার এই সমস্যা গুলো ইমার্জেন্সি পিল সেবনের কারনে হচ্ছে তাই ওনাকে অপেক্ষা করতে বলুন আসা করি এসব কমে যাবে আর যদি অস্বাভাবিক ভাবে এসব প্রভাব ফেলে তাহলে চিকিৎসকের কাছে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ