আমার বয়স 20+ ইন্জিয়ারিং ছাএ 2বছর। মনের মতো মেয়ে খুঁজি মেলে না।শেষে নিজের মাসির মেয়েকেই ভালো লেগে যায় খুব রুপবতী না হলেও অচল না।তার মধ্যে আমার পছন্দনীয় অনেক গুনাবলি খঁজে পেয়েছি।সে ক্লাস টেন বয়স 17 ।পড়াশুনায় কাজ চলা 50% নম্বর পাই।ভালোলাগা প্রেমে পরনত হয়েছে 1 বছর চলছে।ভাবতাম জীবনে একটাই প্রেম করবো,তাকেই বিয়ে করবো,নোংরামু নেই।বাড়িতে মা জানে রাজিও হবে,আব্বু রাজি নাও হতে পারে।মাসিদের সবাই রাজি। কিন্তু বন্ধুরা,জ্ঞানি বড়রা বলছে বিয়ে না করায় ভালো যুক্তি সন্তানরা নাকি বেশি রোগ গ্রস্থ হবে,টালেন্টেড হবে না, সে তাদের পড়াতে ভালো পারবেনা,আমাদের যোগ্যতার তফাত অশান্তি হবে ,সম্পরকো বাড়বে না ইত্যাদি। তাদের অনেক যুক্তি ঠিক।কিন্তু সে আমার প্রথম প্রেম ভুলতে পারবোনা।আব্বু রাজি না হলে কি করবো।টেনসনে আছি।দয়াকরে সঠিক উওর দিয়ে বাধিত করবেন।অনেক বড় লেখার জন্য sorry..?


শেয়ার করুন বন্ধুর সাথে

ভালবাসার উপরে যেমন কোন কিছু হয় না ,তেমনই বড় কোন কাজ বাবা/মা এর সম্মতি ছাড়া করাও উচিত নয়। আপনার বাবা/মা যদি মেয়েটিকে ভাললাগে বা পছন্দ করে তবে অন্য সকল সমালোচক দের সমালোচনা উপেক্ষা করে আপনি মেয়েটিকে বিয়ে করে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এক্ষেত্রে মা বাবাকে কনভেন্স করুন(বাবকে কনভেন্স করতে মায়ের ভূমিকা গুরুত্বপূর্ণ) অপরাপর অাত্মীয়ের ভিতর বিবাহে পরবর্তী দাম্পত্য জীবন/সন্তানের ক্ষতি হয় কিনা তা জানতে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।মনে রাখবেন,ভালোবাসা আপনার জীবনে এসেছে আর পিতা মাতা আপনাকে পৃথিবীতে আলোর মুখ দেখিয়েছেন।বাকিটা আপনার বিবেচনা...।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ