কালো ও শ্যামলা ছেলদের মেয়েরা পছন্দ করে না এটা একদম অহেতুক ভিত্তিহীন কথা। মেয়েরা সাধারণত কালো সাদা সেটি দেখে না দেখে স্মার্ট নেস। সুতরাং রপোজ করতে পারেন অসুবিধা নেই।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার ধারনাটা ভুল।। মেয়েরা স্মার্ট ছেলেদের বেশি পছন্দ করে। যেমন, পরিষ্কার থাকবেন সবসময়, জুতায় ময়লা যেন না থাকে ইত্যাদি।।। মেয়েরা ছেলের চেহারা দেখে না তাদের আচরন দেখে পছন্দ করে।। আপনি চাইলে চেহারায়, প্রোপজ করার আগে লেবু অথবা পেপে দিয়ে ঘন্টা খানেক পর দুয়ে ফেলুন। তাতে চেহারায় উজ্জলতা বাড়বে।। আর তার সাথে মুছকি হাসি দিবেন।। তাতে আপনাকে বেশি ভাল লাগবে। এটা হাদিস দ্বারা প্রমানিত মুছকি হাসিতে মানুষকে ভাল লাগে।।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

আপনার কথাটা একদম রাইট বলছেন যে সেটা না।আবার একদম ভুল বলছেন যে তাও না।কিন্তু আংশিক রাইট।ভালবাসা হয় ভাল লাগা থেকে, একজনের প্রতি আরেকজন দুর্বল থাকতে হয়।দুইজনের প্রতি দুইজনকেই আকৃষ্ট থাকতে হয়।ভালবাসায় কোনো চেহারার প্রশ্ন আসে না।

Talk Doctor Online in Bissoy App
Masumakonda

Call

চেহারা দিয়ে ভালবাসা হয়না ভালবাসতে লাগে মন। আপনি যে মেয়েকে প্রপোজ করবেন তার সাথে অনেক স্মার্টভাবে কথা বলুন এবং কথা বলার সময় তার চোখের দিকে তাকিয়ে কথা বলুন। এবং তাকে কথা বলার সুযোগ দিন। আস্তে আস্তে আপনি তার প্রিয় হয়ে যাবেন।

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

এটা ভেবে কোনো মেয়েকে প্রপোজ করতে যাওয়া বোকামি ছাড়া আর কিছুই না, আগে যে মেয়েটিকে প্রপোজ করতে চান তার মন জেতার চেষ্টা করুন। আর একটি কথা মনে রাখবেন, যারা ভালো মেয়ে হবে তারা আপনার রূপ, টাকা পয়সার থেকেও আপনার মনটাকে বেশি প্রাধান্য দেবে। আগে একজন গুড বই হন, তারপর উল্লেখ্য মেয়রটির মন জয় করুন, তারপর তাকে প্রপোজ করুন, তাহলেই না বলার সম্ভাবনা কম।

Talk Doctor Online in Bissoy App