আমি অনার্সে পড়ি।আমি কি পড়ালেখার পাশাপাশি ফ্রিল্যান্সিং শিখতে পারবো।ভালোভাবে শিখতে তো এক বছর লাগবে।এতে কি আমার পড়ালেখার ক্ষতি হবেনা।তাছাড়া আমি পড়ালেখার পাশাপাশি ৩-৪ ঘন্টা টিউশনি করাই।তবে ফ্রিল্যান্সিং এর ব্যাপারে অনেক আগ্রহ আছে।আমি কি শিখতে পারবো বা আমি এখন কি করবো???
শেয়ার করুন বন্ধুর সাথে
Meaning

Call

আমি আপনার আগ্রহ বুছতে পেরেছি। আপনি ফ্রিল্যান্সিং এ একটি ক্যারিয়ার প্রতিষ্ঠা করতে চান পরাশোনার পাশাপাশি। তো আমি আপনাকে কিছুটা সাহায্য করার চেষ্টা করছি।

প্রথমত আপনাকে মনে প্রানে বিশ্বাস করতে হবে যে ফ্রিল্যান্সিং একটি সম্ভাবনাময় ক্যারিয়ার এর সুযোগ। আমার এভাবে বলার পিছনে কারন হল, অনেকে ভাবে ফ্রিল্যান্সিং করে টাকা আয় করব কিন্তু ফ্রিল্যান্সিং এর প্রতি  তাদের বিশ্বাসটি কম যার ফলে তারা সফলতা পায় না। 


একটি কাজের ওপর যাদি আপনার বিশ্বাস কম থাকে তাহলে আপনি সেই কাজটি গুরুত্ব সহকারে করবেন না এটাই স্বাভাবিক। আপনি ফ্রিল্যান্সিং এর ওপর বিশ্বাস অর্জন করুন ও ফ্রিল্যান্সিং করে সত্যিই টাকা আয় করা যায় এই ধরনা নিজের মধ্যে বসিয়ে নিন। 


এতে করে আপনি পরিপূর্নভাবে ফ্রিল্যান্সিং শেখা ও কাজ করার ক্ষেত্রে মনযোগি হতে পারব্বন ও আপনার সফলতার সম্ভাবনা অনেকাংশে বেড়ে যায়।

এবার আশা যাক কীভাবে ফ্রিল্যান্সিং শিখবেন? কিভাবে ফ্রিল্যান্সিং কাজ করবেন? ( ফ্রিল্যান্সিং কি ও কীভাবে ফ্রিল্যান্সিং করবেন শুরু থেকে শেষ) শিখতে কত দিন সময় লাগবে?  ফ্রিল্যান্সিং কেন করবেন? এই সব বিষয়ে বিস্তারিত তথ্য দিয়ে আমি উপরে উল্লেখিত পোস্টটি লিখেছি। পোস্টটি পড়লে আপনার অনেক প্রশ্নের উত্তর এবং সমস্যার ও সন্ধেহ এর সমাধান পেয়ে যাবেন।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ