সে যখন ৫ম শ্রেণিতে তখন আমি তাকে পড়াই তখন থেকেই পরিচয়। ৮ম শ্রেণিতে উঠার পর সে নিজেই আমাকে প্রপোজ করে। দীর্ঘ্য আড়াই বছর প্রেম করছি।আমার বয়স ২৫+ আর আমার সঙ্গিনীর বয়স ১৬।তার বয়স কম হলেও জ্ঞান বুদ্ধি সম্পন্ন। তাদের ২তলা বিল্ডিং ঘর আর আমাদের টিনের ঘর।তাই তার বাবা মা আমার সাথে বিয়ে দিতে চাচ্ছে না।আমার ফেমিলির সবাই আমার রিলেশনের কথা জানে তাদের কোন আপত্তি নেই।কিন্তু সে আমাকে না পেলে কোন অঘটন ঘটিয়ে পেলবে।আমাদের দুজনের ভালবাসাই রিয়েল।তার ফেমিলিও আমাকে ছেলে হিসেবে ভাল জানতো।তার ফেমিলি চায় না সে আমার সাথে সম্পর্ক রাখুক তবে এখনো তার ফেমিলি জানে আমার সাথে যোগাযোগ আছে।আমি একজন টেক্সটাইল  ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এবং বি,এস,সি করতেছি ঢাকায় একটা ইউনিভার্সিটিতে এবং চাকুরিও করি বেতন ২১ হাজার।তার ফেমিলির তুলনায় আমার ফেমিলি স্টেটাস ভাল সব দিক থেকে শুধু টাকা পয়সা ছাড়া। তার ফেমিলির লোকজন আনুষ্ঠানিক ভাবে আমাদের বাড়িঘর দেখার পর থেকে সমস্যা সৃষ্টি হয়েছে।কিন্তু অদূর ভবিষ্যতে আমারাও বিল্ডিং ঘর দিব।আমার দুই ভাই বিদেশ থাকে,ওনারা সরাসরি তার ফেমিলিকে অনেক বুঝিয়েছে কোন কাজ হয় নি। বর্তমানে সে ক্লাস ১০ম শ্রেণিতে (বিজ্ঞান)পড়ে এখনই তাকে জোরজবরদস্তি করতেছে বিয়ের জন্য।আমরা কেউই পালিয়ে বিয়ে করে পরিবারের মনে আঘাত দিতে রাজি নই। আমি খুব মানষিক বিপর্যস্ত। আমি কি করলে তাকে বিয়ে করতে পারব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যেই টাকা বেতন পান তাতে আপনারা দুজন সুখেই থাকতে পারবেন।বিয়ে না করে, আংটি পড়িয়ে রাখলেও পাড়েন।আর্থিক অবস্থা ভালো হোক,বাড়ি ঘর করার পড়েই বিয়ে করেন।তার বাড়িতে এটা বলে দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাইয়া মেয়েটি এখন অনেক ছোট, তাই তাকে তার ফেমিলি জোর করে বিয়ে দিতে চাইলেও পারবে না, কেননা বাংলাদেসের আইন বাল্যবিবাহ সাফোর্ট করে না। তার ১৮ বছর হতে এখনো দুই বছর বাকি, আর আপনি এই দুই বছরের মাঝে বাড়ি ঘর করে নিতে পারেন। আর তার বয়স আঠার পুর্ন হলে আপনি তাকে তার ইচ্ছাতেই বিয়ে করতে পারবেন। তখন কেউ বাধা দিতে চাইলেও পারবে না। কেননা আপনারা প্রাপ্ত বয়স্ক থাকবেন।

আপনার এখন কাজ হল অই মেয়েটার বিয়ে বন্ধ করা, 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ