আমি এই নিয়ে ২বার এস.এস.সি দিচ্ছি এখন এবার যদি পাশ না করি তাহলে আমি পড়ালেখা বাদ দিয়ে কি করতে পারি। আর আমার বয়স হলো ১৮ এখন আর ৩য় বার পরিক্ষা দিতে চাইনা কারন আমি একটি মেয়ের সাথে প্রেম করতাম এখন সেই মেয়েটা এবারে ইন্টার ২ইয়ার এ উটবে আর আমি আবার এস.এস.সি দিতে পারবো না এখন পড়ালেখা ছাড়া আমি কেমনে প্রতিস্টিত হতে পারি যাতে ওর ফ্যামিলির যোগ্য পাত্র হতে পারি
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আপনার পরিবার থেকে কিছু টাকা নিয়ে যেকোনো ব্যবসা আরম্ভ করতে পারেন । এখনকার সময়ে যারা ব্যবসায়ী তাদের অনেক সম্মান মর্যাদা দেয়া হয় । এছাড়া সত্‍ভাবে ব্যবসা করলে আপনি আল্লাহর সন্তুষ্টিও অর্জন করতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আপনার পরিবার থেকে টাকা নিয়ে ছোট খাটো ব্যবসা করতে পারেন। অল্প পুজির ব্যবসা যেমন,, মোবাইলের ফ্লেক্সিলোড, কম্পিউটার প্রিন্টিং, ফটোকপির ব্যবসা করতে পারেন। পাশাপাশি আবারও পরীক্ষা দিবেন। কারণ,,চেষ্টা করলে সব কিছুই পাওয়া সম্ভব। ব্যবসা করার পাশাপাশি পরীক্ষা আবার দিবেন। পড়াশুনা চালিয়ে গেলে আপনার ভবিষৎ আরও উজ্জল হবে। কোনোভাবেই হতাশ হবেন না। মনে বল ও সাহস রাখুন দেখবেন আপনি সব পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mohonshuvo

Call

আপনি কয়বার পরীক্ষা দিচ্ছেন সেটা দেখার বিষয় নয়। কেও যদি আপনাকে বলেন আপনি কত টুকু পর্যন্ত পড়েছেন সেটার উত্তর দেয়া হচ্ছে দেখার বিষয়। যাই হোক আপনার যেহেতু এখন ব্যবসায় করার অভিজ্ঞতা নেই তাই আমি বলবো আপনি কোন টেকনিক্যাল কাজ শিখুন। তারপর এইটা নিয়া ব্যবসা করতে পারেন। কারন টেকনিক্যাল কাজ দেশে ও বিদেশে সকল জায়গায় কদর রয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ