আমার গার্লফ্রেন্ড অনেক ভালো ছিলো,কোন আজে বাজে চিন্তা ছিলোনা,কিন্তু আমি তার সাথে বিভিন্ন ধরনের চ্যাট,ফোনালাপ,ইত্যাদি তাকে send করতাম, এখন সে এই বাজে ভিডিও প্রতি অনেক ইন্টারেস্ট ফিল করছে, আর আমাকে না জানিয়ে একা একা দেখে, ইন্টারনেট থেকে দেখে সে এগুলো দেখে দেখে আমার সাথে এখন করতে চায়। আমি খুব ভয় পাচ্ছি যদি আমার গার্লফ্রেন্ড খারাপ কিছু করে ফেলে। আমি তার এসব বন্ধ করতে চাই। আর যদি ও এগুলো দেখে তবে আমাদের রিলেশন এ কোন প্রবলেম হতে পারে ? এখন আমি কি করতে পারি? প্লিজ জানান।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার গার্লফেন্ড যদি এগুলার প্রতি আসক্ত হয়ে যায় তাহলে আপনাদের সম্পর্কে প্রবলেম হতে পারে।কেননা এগুলার প্রতি আকর্ষণ তাকে খারাপ কাজের দিকে ধাপিত করবে।আপনি তার সাথে না করলে সে অন্য পুরুষ দিয়ে তার কাজ করাতে পারে।তাই সাবধান!সর্তক থাকুন।আর এগুলার থেকে বাঁচার সবচেয়ে শ্রেষ্ঠ উপায় হলো আল্লাহর কাছে আত্মসমার্পণ করা(ইসলাম ধর্মের অনুসারী হলে)।অর্থাৎ আপনি যে ধর্মের অনুসারী আপনার ধর্মের মধ্যে সম্পূর্ণভাবে আবদ্ব হন।আপনার জিএফকেও ধর্মীয় বিষয়ে আগ্রহী করে তোলার চেষ্টা করুন।আগে যেখানে আপনি পর্ণ পাঠাতেন সেখানে এখন ওয়াজ,গজল পাঠান।তাকে নামাযের জন্য উৎসাহিত করুন।হিন্দু হলে গীতা,মহাভারত,ধর্মীয় গান পাঠান।বিভিন্ন ধর্মীয় বইপুস্তক উপহার দেন।এতে সে বুঝতে পারবে এ কাজগুলা কতটা নিন্দনীয় আর নোংরা।আর তখন সে এগুলা থেকে বিরত থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমেই আপনি ভুল করেছেন এইসব জিনিসের প্রতি আগ্রহী করে।যার জন্য সে এই খারাপ পথে পা বাড়িয়েছে। এখন আপনার উচিত হবে তাকে বুঝানো।ধর্মের পথে ফিরিয়ে আনা।কেননা আমাদের ইসলাম একে সমর্থন করে না।তাকে পাচ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।

আর এইগুলা দেখার কারণে মানুষ উশৃঙ্খল হয়ে যায়। এক্ষেত্রে আপনার বান্ধবী ভুল পথেও পা  বাড়াতে পারে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ