আমি একটি মেয়েকে ২ বছর ধরে ভালোবাসি। মেয়েটিকে আমার মনের কথা এখনো বলিনি। শুধু আমি ওকে দেখি। ওর সাথে কথাও বলিনা। কালকে ওযেখানে ছিলো সেখানে আমিও ছিলাম। তো ও ছিলো আমার থেকে দুই হাত দুরে। সেই সময় ছোট্র একটি বাচচা একটি লাঠি নিয়ে তার আমমুকে মারতে গেছে তখনি লাঠিটি আটকিয়ে ধরি,তখনি আমি যার কথা বলতেছি সেও লাঠিটি আটকিয়ে ধরে তখন ওর হাতে আমার হাত স্পর্শ লেখে যায় । আমি ওকে রিয়াল লাভ করি । আমি ওকে আমার জীবন সঙ্গিনি হিসেবে পেতে চাই। এখন তাহলে আমাকে তার সাথে কিরকম আচরন করতে হবে???
শেয়ার করুন বন্ধুর সাথে
MDRAFIKK

Call

যদি ভাই আপনি মেয়েটিকে সত্যিকার অর্থে ভালবাসেন,তাহলে শুরুতেই মেয়েটিকে প্রপোস করবেন না।প্রথমত কিছুদিন আপনি মেয়েটির পিছনে ঘুরবেন।হয়তো অল্প সময়ের মর্ধ্য মেয়েটি আপনার উর্দ্দেশ্যটা বুঝে যাবে।মেয়েটি আপনার উর্দ্দেশ্য বুঝার পর যদি বিষয়টিকে পজিটিভ মনে করে তাহলে আপনি কাজটা কন্টিনিও করে যাবেন।আর যদি মেয়েটি বিষয়টাকে নেগেটিভ মনে করে অর্থাৎ খারাপ ভাবে নেই।তাহলে আপনার উচিত মেয়েটির জীবন থেকে দূরে চলে আসা।কারন জোর করেতো আর কারো কাছ থেকে ভালবাসা আদায় করা যায়না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
image
আমি মনে করি আপনার ভালবাসা পবিত্র। কেননা ২বছর ধরে তাকে আপনি পছন্দ করেন অথচ তাকে প্রস্তাব দেন নি কারন আপনি তার প্রতি খুবই দূর্বল (ঠিক এমনটা আমার ও হয়েছিল আসলে প্রমে না পড়লে বোঝা যায়)। এখন আমি বলবো আপনি তার সাথে বন্ধুত্ব করার চেস্টা করুন আর সব সময় চোখে চোখ রেখে কথা বলুন এবং তার প্রশংসা করুন।একটা কথা মনে রাখুন মোম গলে তাপে আর মেয়েরা গলে প্রশংসায়.....
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ