খারাপ ভাববেন না বেয়াদবি মাপ করবেন আমার বিয়ের কথা চলছে আমার লিংগ খুব কম সময়ে নরম হয়ে যায় আমি বিয়ে করলে প্রথম দিন স্ত্রীর যৌনি ফাটাতে না পারলে এটা নিয়ে পরিবারে অনেক ঝর তুফান যাবে। এ ক্ষেত্রে আমার কি করা উচিৎ??? 

কেউ সাহায্য করেন 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনি আগে হস্তমৈথুন করেছেন যার কারনে আপনার এই সমস্যা কিন্তু আপনার বিয়ের আগেই আপনি এই সমস্যার জন্য চিকিৎসা নিতে পারেন এর জন্য আপনি একজন যৌন বিভাগের ডাক্তার দেখাবেন এবং আপনি নিয়মিত করে প্রতিদিন  প্রতিদিন সকালে খাকিপেটে কাচা ছোলা,কিসমিস, মেথি,কাচা বাদাম,খোড়মা এসব সব গুলো এক সাথে মিশিয়ে রাতে ধুয়ে ফেলে ভিজিয়ে রাখবেন পরের দিন সকালে খাকিপেটে পানি সহ ওসব চিবিয়ে খাবেন তবে সব গুলো মিলিয়ে ১ কাপ পরিমানে রাখবেন।পাশাপাশি সিদ্ধডিম, ও পুষ্টিকর খাবার ও শাসকসবজি খাবেন। যদি আপনার লিঙ্গ উত্থানজনিত সমস্যা থাকে তাহলে দ্রুত সমাধানে প্রয়োজনে যৌন বিভাগের ডাক্তার দেখাতে পারেন পাশাপাশি উক্ত খাবারের মিশ্রন খাবেন ।আসা করি সমাধান পাবেন আর হ্যা স্ত্রী মিলনে তারাহুরা করবেন না মনে ভয় ও  অস্থিরতা সৃষ্টি করবেন না  স্ত্রীকে আদর ভালোবাসা দিন এবং আসতে আসতে মিলন করুন।

আসলে বিয়ের দিনে বা বিয়ে করেই যে স্ত্রীর সাথে মিলনে লেগে থাকা লাগবে বা মিলন করতেই হবে তা কিন্তু না। বিয়ের প্রথম অবস্থায় আপনাদের দুইজনেরি মিলনে দুর্বলতা ফিল হতে পারে বা মনের মধ্যে ভয় ও অস্থিরতা কাজ করতে পারে কাজেই বিয়ের ২/৩ সপ্তাহ এর আসতে আসতে এসব কেটে যাবে তাখন দেখবেন আসতে আসতে আপনার মিলনের সময় বাড়তেছে এবং আপ্নারা দুইজনেই মিলনে অনেক তৃপ্তি পাচ্ছেন। আসা করি আমার কথা বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ