তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর ছেলেটাই  আবার  নিজ থেকে এসেছিল।এখন তাদের সম্পর্কটা তেমন ভালো না।ছেলেটা সবসময় ব্যস্ততা দেখায়,,কোন কেয়ারিং করে না। তাদের সম্পর্ক হওয়েছে ৯মাস,,এর মধ্যে শুধুমাত্র  ৪বার মোবাইলে কথা হয়েছে। কখনো ছেলেটা তার প্রতি আগ্রহ দেখায় না।আবার ছেলেটা ব্রেকআপ করতেও রাজি না। তার এই ব্যস্ততা, আর অনীহা মেয়েটা সহ্য করতে পারে না,,আবার তাকে হারাতেও চায় না। মেয়েটার অনেক ছেলে ফ্রেন্ড আছে জেনেও ছেলেটা তাকে কখনো কিছু বলে না।।কখনো ঈর্ষাও করে নি।মেয়েটাকে সে কখনো বুঝতে চায় নি।মেয়েটার খুব রাগ হয় ছেলেটার উপর,,কিন্তু সেটা বুঝতে দেয় না।মেয়েটাকে তার বন্ধুরা যতটা ভালোবাসে,যতটা আগ্রহ দেখায়,,ছেলেটা ততটা করে না।। এখন সে বুঝতে পারছে না কি করবে।এটা কি সত্যিকারের ভালোবাসা? নাকি অন্যকিছু?? 
শেয়ার করুন বন্ধুর সাথে

বাস্তব জীবনে বেস্ততা থাকতেয় পারে এটাই সাবাবিক কিন্তূ যদি পারে মেয়েটা যে কোনো ভাবে খবর নেয়া জরুরি আসলেয় কি ছেলেটা বেস্ত নাকি শুধু মেয়েটার বেলায় বেস্ত যদি মেয়েটার বেলায় বেস্ত হয় তাহলে ভুজে নিতে হবে  আসলে ছেলেটা অন্য যাগায় কিছু করতেছে , যদি  আসলেয় বেস্ত হয় তাহলে এটাই সত্যিকারের ভালোবাসা 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ব্যস্ততা প্রতিটি মানুষের জীবনেই আছে আর থাকবে ।তবে কারো প্রতি সত্যিকারের ভালোবাসা বা মনের টান থাকলে অবশ্যই সে যত ব্যস্ত ই থাকুক না কেন শত ব্যস্ততার মাঝেও একটু সময় বের করে ঠিক তার খোঁজ নিবে ।দিনে ১মিঃ হলেও সে তাকে সময় দিবে ।আর যদি মনের টান না থাকে তবে সে ফ্রি থাকলেও মেয়েটার কথা বেমালুম ভুলে থাকবে ।আর একটা বিষয়,যে যাকে মন থেকে ভালোবাসে তার পাশে সে কখনোই বিপরীত লিঙ্গের কাউকে মানতে পারবে না ।মানে কোন মেয়ে চাইবে না যে তার প্রেমিকের তেমন মেয়ে বন্ধু থাকুক ।ছেলেদের ক্ষেত্রেও একি ব্যাপার ঘটবে ।আর আপনার ছেলে বন্ধু আছে জানার পরেও তার ভিতর কোন মানষিক প্রতিক্রিয়া দেখতে পাচ্ছেন না ।এর মানে আপনি কি করছেন ,কিভাবে আছেন তাতে করে তার তেমন ভাবনা নেই ।থাকলে অবশ্যই সে বিষয়টা বিবেচনা করত ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ