আমার বয়স ২০, আমি অনেকদিন থেকে হস্তমৈথুন করি। এখন আমার লিংগ ভাল মত উত্তেজিত হয় না। উত্তেজিত হলেও তারাতারি নিস্তেজ হয়ে যায়। আমি এক সপ্তাহ থেকে হস্তমৈথুন করা ছেরে দিয়েছি। এখন কি করলে আমার যৈন ক্ষমতা ফিরে আসবে। যৈন ক্ষমতা বৃদ্ধি করতে আমি কি কি খেতে পারি।

আর এইটা কি ডাক্তারি চিকিৎসায় ভাল করা সম্ভব।


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আর কখনো হস্তমৈথুন করবেন না। নইলে সমস্যা আরো বাড়বে। যদি সুস্থ হতে চান তাহলে হস্ত মৈথুন ছেড়ে দেন। আর আপনি এখন পুষ্টিকর খাদ্য খেতে পারেন। অর্ধ সিদ্ধ ডিম, দুধ, কলা, খেজুর, ভেজা ছোলা নিয়ম করে খান। প্রতিদিন সকালে এক চামচ খাটি মধু, সামান্য কালিজিরা খান। পারলে কাঁচা রসুনের দুইটা কোয়া চিবিয়ে খান। এভাবে কিছুদিন দেখেন আপনার উন্নতি হয় কিনা? আর বর্তমানে যৌন সমস্যা দূর করার চিকিৎসা বের হয়েছে। তাই চিন্তার কোন কারন নাই। আপনি ভাল একজন হোমিওপ্যাথিক ডাঃ এর কাছে চিকিৎসা নিন। অবশ্যই সুস্থ হবেন। এলোপ্যাথি ডাঃ এর চিকিৎসা ও নিতে পারেন তবে এতে খরচ বেশি হবে।

Yakub Ali

Call

আপনার সমস্যার সমাধান আপনি নিজেই

পারবেন, শর্ত হলো এই সমস্যার কথা মাথায়

আনা যাবেনা, অনেকেরই লিঙ্গ উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে।

লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। 

বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার

জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক

শক্তির উপর নির্ভর করে। আপনি নিয়মিত

দুধ ডিম মধু, ভিটামিন ই খাবেন, ভিটামিন ই

রক্ত সঞ্চালন বৃদ্ধি করতে গুরুত্বপূর্ণ।