আমি একজনকে ভালবাসি। সেও আমাকে ভালবাসে। আমাদের সম্পর্কের বয়স ২ বছর। এই সম্পর্ক নিয়ে ২ জনেরই অনেক স্বপ্ন ছিল। আমরা গত ২ মাস হল ২ জন দুইজনের পরিবারকে জানাই।কিন্তুু স্বপ্ন আর সত্যি হল না বাধা দিল তার পরিবার। আমার পরিবার মেনে নিলেও তার পরিবার মেনে নিবে না কোন ভাবেই। আর মেয়েও তার পরিবার ছাড়া কিছু করতে পারবে। স্রেফ সে বলে দিল এবং এটাও বলে সে পরি্ারের কারনে ভালবাসাকে গলা টিপে হত্যা করতে হচ্ছে। তার পরিবার তাকে এ নিয়ে মারধরও করে। সব চেয়ে কষ্টের ব্যাপার হল আমরা ২ জনই Graduation Complete করা। কোন মূল্য নেই মানুষের Graduation করা হলেও। কিন্তু সে যোগাযোগ করে। কথাও বলে বাট আগের মত নয়। তাকে আজ বললাম যোগাযোগ করনা। কিন্তু সে কষ্ট পেল মনে হল। সেও জানে আমি তাকে কতটা love করি। কিন্তু এটাও বলে কিছু তার হাতে করার নেই তবে সে অনেক চেষ্টা করেছে ফ্যামিলিককে বুঝাতে কিন্তু তারা সম্পর্কের বিয়ে মেনে নিতে অনড়। কিন্তুু আমিও চাই আমার লাইফে।বাট সে আসবেনা ফ্যামিলি ছাড়া। আবার সে যোগাযোগ ও করছে দৈনিক ৪ ,৫ বার। আমি পড়ে গেছি ঘূর্ণীপাকে। এখন কি করব আমি বুঝতে পারছি না। আমি কি যোগাযোগ রাখব না আমার এবং তার কষ্ট হওয়া সত্ত্বেও রাখবনা। এভাবে আমরা ২ মাস ধরে চলছি। কারোই ভালবেসে টান নিয়ে কথা বলা হয়না। তবে আমি বললেও সে .........না। কেউ একটু Ovighotar Aloke Help করলে অনেক উপকার হত।
শেয়ার করুন বন্ধুর সাথে
lita

Call

আপনি যদি মেয়েটাকে ভালোবাসেন বা তাকে পেতে চান তাহলে,আপনাকে প্রথমে জানতে হবে। তার পরিবার কেনো আপনাকে মেনে নিতে রজি নয়।ওই বিষয়ে ক্লিয়ার হয়ে নেন।ক্লিয়ার হওয়ার পর বুজতে পারবেন আপনার কোন দিক গুলো তারা মেনে নিতে পারছেনা।তারপর আপনি ওই দিক গুলো পরিবর্তন করে ফেলুন।তাহলে আপনাদের সম্পর্কের জোড়া লাগবে  আশা করি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যেহেতু আপনার পরিবার মেনে নিলেও তার পরিবার মেনে নিচ্ছে না। আর মেয়েটিও পরিবার ছাড়া আপনাকে বিয়ে করবে না। তাই এখানে আর কিছু করার নেই। আমার মতে মেয়েটাকে ভুলে যাওয়ায় ভাল। দুজন দুজনে আলাদা হয়ে যান। এতে কিছুদিন খারাপ লাগবে তারপর সব ঠিক হয়ে যাবে। কারন যখন আপনি অন্য কাউকে বিয়ে করে সংসার করবেন তখন আর তাকে নিয়ে ভাববার সময় হবে না। তাই আপনার কষ্ট নেভানোর একটাই সমাধান আপনি অন্য কোথাও বিয়ে করেন। দেখবেন কিছুদিন পর সব স্বাভাবিক মনে হবে। তাছাড়া মনে রাখবেন অধিকাংশ প্রেমের বিয়ে সুখের হয় না। তাই প্রেম করে বিয়ে না করাই ভাল। এটা আমার জীবনের অভিজ্ঞতা থেকে বলছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ