Share with your friends

আপনার প্রশ্নটির সম্পূর্ণ ব্যাখ্যা দিলে উত্তর দিতে সুবিধা হত । যাহোক যদি কাউকে আপনার ভালো লাগে এবং তাকে সরাসরি প্রথম দেখাতেই প্রপোজ করে বসেন তবে না করে দেয়াটাই স্বাভাবিক । যদি সে আপনার অনেক আগের থেকে চেনা হয়ে থাকে এবং আপনি তাকে আগে থেকে চেনেন সে ক্ষেত্রে যদি না করে তবে ভেবে নিন যে তার আপনাকে ভালো লাগে না আর না হয় মেয়েটির অন্য কারো সাথে সম্পর্ক আছে ।

আর প্রমান করতে পারেন যে তার কারো সাথে সম্পর্ক নেই এবং আপনার যদি তাকে অনেক ভালো লেগে থাকে তবে আপনি লেগে থাকেন সফল হতেও পারেন ।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call
  • আপনি যে মেয়েকে প্রপোজ করেছিলেন সেই মেয়ে অন্য কোনো ছেলের সাথে রিলেশনে লিপ্ত আছে কিনা,আপনি প্রপোজ করার পূর্বে যাচাই- বাচাই করেছিলেন কি? কোনো মেয়েকে প্রপোজ করার পূর্বে তার সম্পর্কে ভালোভাবে যাচাই- বাচাই করে তারপর সিদ্ধান্ত নিতে হয়? এমনও তো হতে পারে মেয়েটির কারো সাথে রিলেশন আছে।
  • আর তাই আপনার দেওয়া প্রপোজ গ্রহন করিনি।এখন আপনি মেয়েটির সম্পর্কে সম্পূর্ণ ভালো মন্দ জানুন তারপর পুনরায় সিদ্ধান্ত নিবেন কি করা যায়।যদি যাচাই- বাচাই করার পর যদি জানেন যে,কারো সাথে রিলেশনে লিপ্ত নেই তাহলে হাল ছাড়বেন না,লেগে থাকবেন,হঠাৎ করেই কোনো একসময় উপযুক্ত সময় বুঝে পুনরায় অফার দিবেন।আর যদি রিলেশন থাকে অযথায় কষ্ট করবেন না।
Talk Doctor Online in Bissoy App
MDSHAMIMSS

Call

আপনি যাকে প্রপোস করেছিলেন হয়তো তার সম্পর্কে আপনি বেশী কিছু জানেন না। কাউকে প্রপোস করার আগে তার সম্পর্কে ভালো ভাবে জানা টা খুবই দরকার। তবে কাউকে প্রথম দেখাতেই প্রপোস করতে নেই। এমন তো হতে পারে যে, সে কোনো রিলেশনে জড়িত... অথবা, তার আপনাকে পছন্দ না .. .এছাড়াও তার বাড়িতে সমস্যার কারণে হয়তো আপনার উত্তর সে দিতে পারছে না। বিভিন্ন কারণ থাকতে পারে

Talk Doctor Online in Bissoy App